গণধর্ষণ করে ভিডিও, মামলার পলাতক আসামী গ্রেফতার

নাজমুল হক নাজমুল হক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৯ | আপডেট: ৪:০১:অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৯

নাজমুল হক, মাদারীপুর
01772327799

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে অদ্য ২১ মার্চ ২০১৯ ইং আনুমানিক ০৬.৩০ ঘটিকার সময় শরীয়তপুর জেলার জাজিরা থানাধীন জাজিরা উপজেলা পরিষদ এলাকায় অভিযান পরিচালনা করে গণধর্ষণ পূর্বক ভিডিও ধারন মামলার ০১নং আসামী সামসুল হক(৩৪), পিতাঃ মৃত আঃ খালেক মুন্সী, সাং-আাক্কেল মাহমুদ মুন্সী কান্দি, থানাঃ জাজিরা, জেলাঃ শরীয়তপুরকে আটক করেন।

ঘটনার বিবরণে জানা যায় যে, অভিযুক্ত সামসুল হকসহ ০৪ জন গত ১২-১২-২০১৭ইং তারিখ জাজিরা মহর আলী মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর জনৈক ছাত্রীকে স্কুল থেকে বাসায় ফেরার পথে ধর্ষণ করে এবং তা মোবাইলে ধারণ করে। ভূক্তভোগি পরিবারেরে অভিযোগের প্রেক্ষিতে জাজিরা থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয় (মামলা নং-০৫, তাং-১১-০১-২০১৮)।

উক্ত মামলায় অভিযুক্ত সামসুল হক র‌্যাব কর্তৃক গ্রেফতার হয় এবং পরবর্তীতে আদালত কর্তৃক জামিন প্রাপ্ত হয়ে আত্মগোপনে চলে যায়। উক্ত আসামীর বিরুদ্ধে আদালত কর্তৃক একটি গ্রেফতারি পরোয়ানা (জিআর নারী ও শিশু-৬৯/১৯) জারী হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উক্ত ওয়ারেন্টভূক্ত আসামী সামসুল হক(৩৪)কে জাজিরা উপজেলা পরিষদের সামনে হতে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীকে শরীয়তপুর জেলার জাজিরা থানায় হস্তান্তর করা হয়।