‘বাহুবলী’র নির্মাতাকে ‘ঠকালেন’ আলিয়া

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:১৪ পূর্বাহ্ণ, মার্চ ১১, ২০১৯ | আপডেট: ১০:১৪:পূর্বাহ্ণ, মার্চ ১১, ২০১৯

দক্ষিণী সুপারস্টার প্রভাসের ‘বাহুবলী’ ছবিটি নির্মাণ করে তাক লাগিয়ে দিয়েছিলেন পরিচালক এস এস রাজমৌলি। ভারতের অন্যতম সেরা ব্যবসাসফল সে ছবির মাধ্যমে রাতারাতি ব্যাপক খ্যাতি অর্জন করেন এই নির্মাতা। চলতি মাসে নতুন একটি ছবির কাজ শুরু করেছেন তিনি। তবে নাম এখনও ঠিক করেননি।

বলিউড সূত্রে খবর, এই ছবির জন্য তামিল সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআরকে একসঙ্গে চূড়ান্ত করেছেন পরিচালক। এই দুই তারকার বিপরীতে নায়িকা হিসেবে ভেবেছিলেন বলিউডের দুই নায়িকা আলিয়া ভাট ও পরিণীতি চোপড়াকে। পরিণীতি মোটামুটি চূড়ান্ত। তবে গোল বেঁধেছে আলিয়াকে নিয়ে।

নতুন ছবিতে মহেশ ভাট-কন্যাকে নেয়ার জন্য বলিউডের প্রখ্যাত প্রযোজক করণ জোহারের সঙ্গে যোগাযোগ করেন পরিচালক রাজমৌলি। কিন্তু আলিয়া এত বেশি পারিশ্রমিক দাবি করে বসেন যে, প্রাথমিকভাবে পিছিয়ে যান পরিচালক। পরে আলোচনার মাধ্যমে আলিয়ার দাবি মতো পারিশ্রমিকে রাজি হলেও তাতেও সায় দেননি নায়িকা। ব্যস্ততার কথা বলে ছেড়ে দেন ছবির কাজ।

বলিউড তারকা আলিয়ার এমন ব্যবহারকে চরম অপেশাদারিত্ব বলে উল্লেখ করেছেন দক্ষিণী পরিচালক এস এস রাজমৌলি। নায়িকা তাকে ঠকিয়েছেন বলেও মন্তব্য করেছেন তিনি। যদিও এ বিষয় নিয়ে আলিয়া বা করণ জোহারের কাছ থেকে এখনও কোনো মন্তব্য পাওয়া যায়নি।

আলিয়া বর্তমানে ব্যস্ত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজ নিয়ে। এই ছবিতে তার নায়ক বর্তমান প্রেমিক রণবীর কাপুর। আরও আছেন বিগ-বি অমিতাভ বচ্চন। পাশাপাশি তিনি নতুন করে যুক্ত হয়েছেন ‘কলঙ্ক’ ছবির সঙ্গে। অভিষেক বর্মন পরিচালিত এই ছবিতে তার নায়ক বরুণ ধাওয়ান। আরও আছে এক সময়ের সুপারহিট ও আলোচিত জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত।