ঝালকাঠিতে ছাত্রলীগ কর্মির উপর ছাত্রলীগ নেতার হামলা

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৯ | আপডেট: ৫:২৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৯

ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যায় ঝালকাঠি সদর হাসপাতাল কম্পাউন্ডের মধ্যে এ ছাত্রলীগের দু’গ্র“পের মধ্য এ ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ সদস্য রবিউল খান বর্তমানে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় ঝালকাঠি সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। সংঘর্ষে জড়িয়ে পর ছাত্রলীগের দু’গ্র“পই পৌর কাউন্সিলর ও যুবলীগ নেতা হাফিজ আল মাহমুদের সমর্থিত ছাত্রলীগের নেতা-কর্মী। জেলা ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে এক গ্রæপের ছাত্রলীগ নেতা-কর্মীরা একাধিক উপ-গ্র“পে বিভক্ত হয়ে পড়েছে।
হাসপাতালে ভর্তি হওয়া রবিউলের বন্ধু ছাত্রলীগ কর্মি মাহমুদ জানায় তারা হাসপাতাল কম্পাউন্ডের মধ্যে আড্ডা দিচ্ছিল। এমন সময় ছাত্রলীগ নেতা মাইনুল এসেই তুচ্ছ ঘটনায় তাদের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পরে। এক পর্যায়ে মাইনুল, তার ছোট ভাই জুবায়ের, গোপাল স্বজল তাদের উপর হামলা চালিয়ে রবিউলের মাথা ফাটিয়ে দেয়। তাকে বাচাতে গেলে মাহমুদ, শুভ ও মিজানের উপর চড়াও হয়ে তাদেরও মারধর করে। পরে স্থানীয় এ ঘটনা দেখে ছুটে আসলে তারা পালিয়ে যায়। এসময় রবিউলকে হাসপাতালে ভর্তি করা হয়। অপর আহতরা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। এ ঘটনায় রাতেই ঝালকাঠি সদর থানায় একটি অভিযোগ দায়ের করলেও মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছন রবিউলের পরিবার।
অপর দিকে সদর থানা ছাত্রলীগ যুগ্ম সাধারন সম্পাদক মাইনুল জানায় তার ছোট ভাই জুবায়েরকে রবিউলসহ অন্যরা মারধর করছে এমন খবর শুনে তাদের নিবৃত করতে ছুটে আসে সে। মাথা ফাটানো বা মারধরের ঘটনা তাদের সাজানো বলে জানিয়েছেন তিনি।
ঝালকাঠি সদর থানার ওসি শোনিত কুমার গাইন বলেন, এ ঘটনায় রবিউল বাদি হয়ে একটি অভিযোগ দিয়েছেন। রাতেই বেশ কয়েক স্থানে অভিযান চালানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।