পানশালার পরিচারিকার সঙ্গে ১০ ঘন্টা ওয়েনে রুনি, অতঃপর…

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯ | আপডেট: ৪:৫৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় একজন বারমেইড বা পানশালার পরিচারিকার সঙ্গে টানা ১০ ঘন্টা ড্রিঙ্কিং সেশন কাটিয়েছেন ইংল্যান্ড ফুটবলের সাবেক অধিনায়ক, ম্যানচেস্টার ইউনাইটেড ও এভারটনের সাবেক স্টাইকার ওয়েনে রুনি। এমন দৃশ্য ক্যামেরাবন্দি হওয়ার পর ভীষণ চটেছেন তার স্ত্রী কোলিন রুনি। শোনা যাচ্ছে তাদের দাম্পত্য জীবন ঝুলে আছে এখন। এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন ডেইলি মেইল। এতে বলা হয়েছে, ফ্লোরিডয়ার ক্লিয়ারওয়াটার বিচে গত সপ্তাহে ওই পানশালার পরিচারিকা ভিকি রোজেকের পাল্লায় পড়েন রুনি। এ সময় তিনি ডিসি ইউনাইটেডের টিমমেটদের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। অকস্মাৎ সবার চোখের আড়ালে চলে যান ওয়েনে রুনি। তাকে দেখা যায় একটি গাড়িতে ওই পরিচারিকা রোজেকের সঙ্গে।
এক পর্যায়ে তাদেরকে দেখা যায় একটি পানশালায়। সেখানে রোজেকের সঙ্গে তিনি ১০ ঘন্টা সময় কাটান একান্তে। পরে রাত আড়াইটায় সেখান থেকে বেরিয়ে আসেন।

৩৩ বছ রয়সী রুনির ওপর এ জন্য ভীষণ ক্ষেপেছেন তার স্ত্রী কোলিন। দ্য সান পত্রিকা বলছে, রুনির এমন ব্যবহারে মন আবার ভেঙে গেছে স্ত্রী কোলিনের। তিনি তাকে সাফ জানিয়ে দিয়েছেন, তুমি আবারও আমাকে অপদস্ত করেছে। এ ছাড়া কোলিন কখনো ওয়েনে রুনির ওপর ক্ষিপ্ত হন নি বলে বলা হয়। একটি সূত্র বলেছেন, রুনির এমন খবর পাওয়ার পর কোলিন রুনি আগুনের মূর্তি ধারণ করেন। তিনি বিশ্বাস করতে পারছিলেন না যে, তার স্বামীকে আবারো আরেকজন নারীর সঙ্গে আবিষ্কার করবেন তিনি। এমনটা তার জন্য ছিল ভয়াবহ বিব্রতকর। বিষয়টি যখন কোলিন জানতে পারেন তখনই তিনি বৃটেনগামী একটি বিমানে উঠে পড়তে চেয়েছিলেন বাচ্চাদের নিয়ে। যাতে রুনি একা একা যুক্তরাষ্ট্রে থাকেন।

বিষয়টি ফাঁস হয় ওয়াশিংটন ডিসিতে একটি বিমানবন্দরে ওয়েনে রুনিকে মদ্যাপ অবস্থায় কয়েক সপ্তাহ আগে গ্রেপ্তারের পর। উল্লেখ্য, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অপরাধে ২০১৭ সালে তাকে একবার আদালতে হাজির হতে হয়েছিল।