আমতলীতে দুর্বৃত্তদের আগুনে বৃদ্ধার মৃত্যু

প্রকাশিত: ২:৩৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯ | আপডেট: ২:৩৭:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯

বরগুনা প্রতিনিধি।।

বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গুলিশাখালী গ্রামে শুক্রবার দিবাগত রাত ৪ টার দিকে আগুনে পুড়ে মনোয়ারা বেগম (৬৫) নামের এক মহিলা ও একটি ছাগল মারা গেছে । মনোয়ারার ভাই আব্দুর রাজ্জাক জানান, ভোর রাতে নামাজ পড়ার জন্য ওযু করতে বের হয়ে মনোয়ারার ঘরে আগুন দেখতে পায় ।

এসময় তার ডাকচিৎকারে স্থানীয়রা এসে দেখেন মনোয়ারা বেগমের দোচালা টিনের ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে । ঘরের এক কোনে বৃদ্ধা মনেয়ারার লাশ পুড়ে কংকাল হয়ে পড়ে আছে।মহিলার মেয়ে এলিজা বেগম জানান, প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে তার মা মনোয়ারা বেগম ঘুমিয়ে পরেন রাতে কিভাবে আগুন লেগেছে তিনি কিছুই বলতে পারেন না। ঘরে মনোয়ারা বেগম একাই ছিল।সকাল ৭ টার সময় খবর পেয়ে আমতলী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. নুরুল ইসলাম বাদল, এস আই ফারুক মৃধা , এস আই মাধব চন্দ্র , এস আই নাসরীন ঘটনা স্থলে গিয়ে মনোয়ারার লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেন। থানা পুলিশ জিজ্ঞাসা বাদের জন্য প্রতিবেশী সাখোয়াত হোসেনকে আটক করেছেন।

আমতলী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. নুরুল ইসলাম বাদল জানান, পুর্বশত্রুতার জেরে দুর্বৃত্তরা হয়ত রাতের আধারে আগুন লাগিয়ে এ ঘটনা ঘটাতে পারে। এঘটনায় নিহতের মেয়ে এলিজা বেগম বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে মামলা দায়ের করেছেন।তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে। লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে।