হিজলায় বাবা ও ছেলেকে কুপিয়ে মেয়েকে তুলে নেয়ার হুমকি

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৯ | আপডেট: ৯:৩৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ হিজলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাবা ও ছেলেকে কুপিয়ে রক্তাক্ত জখম করার ঘটনা ঘটেছে। গত বুধবার বিকাল ৩ টায় উপজেলার পূর্ব গুয়াবাড়িয়া গ্রামে ঘটনাটি ঘটে। আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

আহতরা হচ্ছেন আক্তার হোসেন হাজারী (৪০) ও তার পুত্র ইসমাইল হোসেন হাজারী (১৪)। আহত সূত্রে জানা যায়, মৃত অব্দুল হাসেম মীরের কন্যা রিনা বেগমকে বিয়ে করে আক্তার শ্বশুর বাড়িতেই বসবাস করে আসছেন । হাসেম’র ছেলেরা বাড়িতে না থাকায় আক্তার হোসেন হাজারী’র ভোগ দখলকৃত সম্পত্তি জোরপূর্বক দখল করার পায়তারা চালান প্রতিবেশী কালু আকন ।

এ নিয়ে আক্তারের শ্বাশুরী আমীরজান বিবির সাথে কালুর বেশ কিছুদিন ধরে দ্বন্দ চলে আসছে। পূর্ব শত্র“তার জের ধরে বুধবার বিকেলে কালু আকন তার ৫ ছেলে শাহ আলম, বিল¬াল, কালাম, সেলিম ও দুলালসহ অজ্ঞাত ৭/৮ জন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে অতর্কিতভাবে ধারালো অস্ত্র রামদা এবং চাকু দিয়ে হত্যার উদ্দেশ্যে আক্তার ও তার পুত্র ইসমাইলকে এলোপাথারি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতে আক্তারের হাত ও মাথায় এবং ইসমাইলের চোখের নিচে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা হাসপাতাল কলেজে ভর্তি করেন।

আহত সূত্র আরো জানায়, প্রভাবশালী সন্ত্রাসীরা হাসপাতালে এসে প্রশাসন কিংবা সংবাদ কর্মীদের কাছে না বলার জন্য শাসিয়ে যায় এবং প্রাণনাশের হুমকি দেয়। এমনকি আক্তারের কলেজ পড়–য়া মেয়ে আকলিমাকে পথ অবরুদ্ধ করে তুলে নেয়ার হুমকি প্রদান করে। অসহায় পরিবারটি প্রভাবশালীদের দাপটে নিরাপত্তাহীনতায় ভুগছে। এমনকি তারা থানায় অভিযোগ করতেও ভয় পাচ্ছে।