ধর্ষণের ভিডিও করে ফের ধর্ষণ, বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেপ্তার

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৯ | আপডেট: ৫:২০:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৯

প্রথমে ভয় দেখিয়ে ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে ফের রাজধানীতে তরুণীকে ধর্ষণের অভিযোগে বেসরকারি উত্তরা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের শিকার তরুণীর মামলা দায়েরের পর গতকাল বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ওই ছাত্রের নাম- আল্লাম হোসেন (২২)। তিনি উত্তরা বিশ্ববিদ্যালয়ের সিএসই তৃতীয় বর্ষের ছাত্র। আজ বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

ধর্ষণের অভিযোগ করা তরুণী গত বছর এসএসসি পাস করে রাজধানীর একটি পলিটেকনিক কলেজে পড়ছেন।

মামলার তথ্য থেকে জানা গেছে, ওই তরুণীর সঙ্গে আল্লাম হোসেনের পরিচয় একটি কোচিং সেন্টারে সাত মাস আগে। তরুণীর অভিযোগ, গত ২৫ জানুয়ারি আল্লাম তাকে কৌশলে তার অভয় দাস লেনের বাসায় নিয়ে ধর্ষণ করেন এবং ধর্ষণের দৃশ্য গোপনে ভিডিও করে রাখেন। সে সময় বাসায় কেউ ছিল না।

পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আল্লাম তাকে আরও কয়েকবার ধর্ষণ করেন বলে তরুণী অভিযোগ করেছেন। এক পর্যায়ে তরুণী ঘটনাটি তার মা এবং বিশ্বস্ত এক প্রতিবেশীকে জানান। পরে তিনি বুধবার ওয়ারী থানায় গিয়ে মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, মামলার পরপরই আল্লামকে গ্রেপ্তার করা হয়। আজ তাকে আদালতে পাঠানো হয়েছে।