নলছিটিতে ভূমিদস্যুদের হামলায় আহত-৫

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০১৯ | আপডেট: ১১:২২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০১৯

স্টাফ রিপোর্টার॥ নলছিটিতে জমি বিরোধের জের ধরে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে ভূমিদস্যু সন্ত্রাসীরা । মঙ্গলবার বিকেল ৩ টায় উপজেলার সরমহল গ্রামে এ ঘটনা ঘটে । আহতরা হলো মৃত বদর উদ্দিন হাওলাদারের স্ত্রী বিলকিস বেগম (৬০) ও তাদের দুই পুত্র রফিক হাওলাদার (৩৫) , শফিক হাওলাদার (২৫), পুত্র বধু রুলিয়া বেগম (৩০) ও নাতি কামরুল (১৬)। বর্তমানে তারা বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন।

আহত সূত্র জানায়, মৃত বদর উদ্দিন হাওলাদারের ভাই মৃত ফজলে আলী হাওলাদার মারা যাওয়ার পর থেকেই তাদের সন্তানদের মধ্যে সম্পতির ভাগ বন্টন নিয়ে বিরত চলে আসছে । পূর্বে বেস কয়েকবার স্থানীয় শালিশগণ মীমাংশা করে দিলে তা মানতে নারাজ ফজলে আলীর পুত্ররা। শালিশগনের রায় অনুযায়ি মঙ্গলবার বিরোধকৃত সম্পত্তিতে মৃত বদর উদ্দিন হাওলাদারের স্বজনরা পুকুর বানানোর জন্য মাটি কাটতে যায়।

এ সময় ফজলে আলীর পুত্র রেসমত হাওলাদার, হারুন হাওলাদার, মনির হাওলাদার, কবির হাওলাদার সহ অজ্ঞাত ৭/৮ জন সন্ত্রাসীরা অতর্কিতভাবে লাঠি সোটা দিয়ে এলো পাথারি পিটিয়ে আহত করে এবং ধারালো অস্ত্র-রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় শফিকের ডান পায়ে ও রফিকের মাথায় কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

এ সময় রফিকের কাছে থাকা নগত টাকা ও তার স্ত্রী বিলকিস বেগমের সাথে থাকা স্বর্নলঙ্কার ছিনিয়ে নেয় হামলা কারিরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষনিক বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানান।