দর্শক নিরাশ হবে এমন ছবি বানাইনি – শামিম

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৯ | আপডেট: ১:৫৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৯

ভালোবাসা দিবসকে সামনে রেখে আগামী ৮ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে পরিচালক শামীমুল ইসলাম শামীম এর সম্পূর্ণ প্রেমের ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’। পরিচালক শামীমুল ইসলাম শামীম বলেন, আবদুল্লাহ জহির বাবু চমৎকার একটি কাহিনী লিখেছেন আমার এই ছবির জন্য যা দর্শকদের মন ছুঁয়ে যাবে । আর আমিও চেষ্টা করেছি বাবু ভাইয়ের লেখা কাহিনী সুন্দর ভাবে নির্মাণ করে দর্শকদের উপহার দিতে। আমি এমন কোন ছবি বানাইনি যা দেখে দর্শক নিরাশ হবে। হলে গেলেই দর্শকরা বুঝতে পারবেন আমার প্রেম আমার প্রিয়া’ অন্য সকল প্রেমের ছবি থেকে আলাদা।

এই ছবির কেদ্রিয় দু’টি চরিত্রে অভিনয় করছেন চিত্র নায়ক কায়েস আরজু ও চিত্র নায়িকা পরিমণি। ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলী রাজ, রেবেকা, ডন প্রমুখ।

চিত্র নায়ক কায়েস আরজু বলেন,’ভালোবাসার টানা পোড়ন, মান অভিমান, খুনসুটি, বিশ্বাস অবিশ্বাসের দোলা, সব মিলিয়ে প্রতিটি মানুষের জীবনের কথা বলা হয়েছে ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে। অসাধারণ একটি গল্পে অনেক দিন পরে অভিনয় করলাম’।

এই ছবিতে মোট ৬ টি গান রয়েছে। সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন। প্লেব্যাক করেছেন ইমরান, শফিক তুহিন, প্রতিক হাসান, মুন লাবণ্য, পুলক ও রুপম।

নাচে কোরিওগ্রাফি করেছেন, মাসুম বাবুল, সাইফ খান কালু, হাবিব। পরিচালক নিজেও একটি নাচের কোরিওগ্রাফি করেছেন । ছবিটির ফাইট ডিরেক্টর ছিলেন মিঠু । ওয়ান স্টার মুভিজ (ইন্টা.) নিবেদিত মোজাম্মেল হক খাঁন প্রযোজিত ‘আমার প্রেম আমার প্রিয়া’মুক্তি পাচ্ছে আগামী ৮ ফেব্রুয়ারি।
পরিচালক শামিমুল ইসলাম শামিম সকল শ্রেনীর দর্শকদের হলে গিয়ে সিনেমাটি দেখার অনুরোধ জানিয়েছেন।