উজিরপুর জমিসংক্রান্ত বিরধে আহত -৩

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৯ | আপডেট: ১:১১:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ জমি সংক্রান্ত বিরধকে কেন্দ্র করে একই পরিবারের তিন জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ৮ টায় উজিরপুর উপজেলার হারতা গ্রামে । আহত হচ্ছে ওই গ্রামের নগেন বারই (৬৫) ও তার স্ত্রী গিতা রানী বারই (৫৫) এবং তাদের পুত্র কার্তিক বারই (৩৫। আহতদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

আহতদের পরিবার সূত্রে জানা যায় , নগেন বারই’র পূর্ব পুরুষ হতে ভোগ দখলকৃত সম্পত্তি গত ৪ বছর ধরে একই এলাকার মৃত বিনোদ বৈধ্যের তিন পুত্র বিপুল বৈধ্য, নারায়ন বৈধ্য ও শুকলাল বৈধ্য জোর পূর্বক ভোগ দখল করার পায়তারা চালায় । এ ঘটনায় নগেন বারই হারতা সেটেলমেন্ট অফিসে অভিযোগ দেয় । তারা দুই পক্ষের কাগজ পত্র দেখে নগেন বারই’র কাগজ পত্র সত্যতা পাওয়ায় তার পক্ষে রায় প্রদান করে।

নগেন ১ ফেব্রুয়ারি তার সম্পত্তিতে বসত ঘড় নির্মান করাকে কেন্দ্র করে বিপুল, নারায়ন, শুকলাল, মনি, টুকু, ক্ষিরোদ মন্ডল ও স্বপন মন্ডল সহ অজ্ঞাত ১০/১২ জন মিলে অতর্কিতভাবে নগেন, গিতা রানী ও কার্তিকের উপর ঝাপিয়ে পরে এলোপাথারী লাঠি সোটা ও শাবল দিয়ে পিটায় এবং ধারাল দেশিয় অস্ত্র দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা ঘটনা স্থলে ছুটে যায় এবং আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে ।

এ ব্যাপারে উজিরপুর থানায় মামলা দায়েরের করা হয়েছে বলে আহতের পরিবার জানায়।