এবারে হিরো আলম নির্বাচন করবেন উপজেলা চেয়ারম্যান পদে !

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৯ | আপডেট: ৫:৪৬:অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৯

আলোচিত অভিনেতা হিরো আলম একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি প্রার্থী হিসাবে অংশ নেওয়া পর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেবেন। সম্প্রতি সাংবাদিকদের সাথে কথাবলার সময় বিষয়টি নিশ্চিত করেছেন ‌হিরো আলম। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করেন হিরো আলম। নির্বাচনে নিজের ভোট না দিতে পারার আক্ষেপ প্রকাশ করেন।

কাহালু-নন্দীগ্রামে জয়ী হয়েছেন বিএনপির প্রার্থী। দলীয় সিদ্ধান্তে শপথ নেননি তিনি। নির্বাচনের পরবর্তী ৯০ দিনের মধ্যে শপথ না নিলে তিনি, এই আসনে ফের উপ-নির্বাচন হবে। তাই হিরো আলম উপ-নির্বাচনেও প্রার্থী হতে চান।

এদিকে চলতি বছরে মার্চে উপজেলা পরিষদ নির্বাচন হতে যাচ্ছে,তাই আলোচিত এই অভিনেতা উপজেলা পরিষদ নির্বাচন করার ইচ্ছা আছে । সংসদে জামানত হারানো হিরো আলম বলেন, এখন দেখেন সবকিছু পরিবেশের ওপর নির্ভর করবে। ভোটের পরিবেশ থাকলে তিনি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে । নির্বাচনের দিন সকালে ‘হামলা-মারধর ও এজেন্টকে বের করে দেয়াসহ একাধিক অভিযোগে এনে নির্বাচন থেকে সরে দাঁড়ান হিরো আলম।

জানা যায় ভোট গণনা শেষে, নিজ আসনে সিংহ প্রতীকে ভোট পেয়েছেন ৬৩৮টি। মোট ভোটের এক-অষ্টমাংশ না পাওয়ায় জামানত হারিয়েছেন হিরো আলমের। মোশারফ হোসেন ওই আসনে মোট ১ লাখ ২৬ হাজার ৭২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বিএনপির প্রার্থী ।