প্রধানমন্ত্রীকে ডি-৮ মহাসচিব ও সুদানের প্রধানমন্ত্রীর অভিনন্দন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:৩৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ৬, ২০১৯ | আপডেট: ৯:৩৪:পূর্বাহ্ণ, জানুয়ারি ৬, ২০১৯

একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন উন্নয়নশীল ৮টি দেশ নিয়ে গঠিত আন্তর্জাতিক সংস্থা ডি-৮ এর মহাসচিব দাতো কু জাফর কুশারি ও সুদানের প্রধানমন্ত্রী মুতাজ মুসা আব্দুল্লাহ।

শুক্রবার (৫ জানুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ডি-৮ এর মহাসচিব দাতো কু জাফর কুশারি অভিনন্দন বার্তায় বলেন, নির্বাচনে আওয়ামী লীগের ঐতিহাসিক ও বিপুল বিজয় শক্তিশালী, ঐক্যবদ্ধ ও সমৃদ্ধ বাংলাদেশের পথ সুগম করবে।

দাতো কু জাফর কুশারি আরো বলেন, ডি-৮ সচিবালয়ে আমরা একই চেতনা লালন করি এবং এই নির্বাচনের ফল উদযাপনে বাংলাদেশের জনগণের সঙ্গে সামিল হচ্ছি।

এই সুনিশ্চিত বিজয় একটি সমৃদ্ধ বাংলাদেশ এবং আন্তর্জাতিক অঙ্গনে শক্তিশালী অবস্থান ও অধিকতর দৃঢ় ভূমিকা পালনের জন্য বাংলাদেশের জনগণের আকাঙ্ক্ষার প্রতিফলন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বে উন্নয়নের সকল স্তরে বাংলাদেশকে উৎকর্ষতার নতুন উচ্চতায় নিয়ে যাবে।

সুদানের প্রধানমন্ত্রী মুতাজ মুসা আব্দুল্লাহ তার অভিনন্দন বার্তায় বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী পুনঃনির্বাচিত হওয়ায় আপনাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে আমি অতীব সম্মানিত বোধ করছি। সুদানের প্রধানমন্ত্রী দু’দেশের জনগণের মধ্যকার সুসম্পর্ক জোরদারে তার দেশের অব্যাহত অঙ্গীকার নিশ্চিত করেন।