বাবুগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন করায় মাদক ব্যবসায়ির হাতে আ’লীগ সভাপতি জখম

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮ | আপডেট: ১০:৪৫:অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮
SONY DSC

স্টাফ রিপোর্টার ॥ বাবুগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন করাকে কেন্দ্র করে চাঁদপাশা ৩নং ওয়ার্ড আ’লীগ সভাপতির উপর হামলার ঘটনা ঘটেছে। আহতকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত হচ্ছেন ওই গ্রামের মৃত হামিদ খলিফার পুত্র ইব্রাহিম খলিফা (৬৩)।

আহত সূত্র জানায়, ওই গ্রামের খালেক হাওলাদারের পুত্র মাদক ব্যবসায়ি সোহেল হাওলাদার দীর্ঘদিন ধরে ইব্রাহিমের দোকানের আসপাশে বসে ইয়াবা বিক্রি করতো। ইব্রাহিম তার দোকানের আশপাশে বসে শোহেলকে মাদক বিক্রি করতে নিষেধ করে । এ নিয়ে সোহেলের সাথে তার বাকবিতন্ডা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ৩নং ওয়ার্ড আ’লীগ সভাপতি ইব্রাহিমের উপর গতকাল সোমবার বিকেল ৪টায় ঘটকেরচর মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন ওই মাদক ব্যবসায়ি সোহেলের মুদি দোকানের সামনে বসে অতর্কিতভাবে সোহেল অজ্ঞাত ৩/৪ জনকে নিয়ে ধারালো দেশিও অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে আহত করে। এতে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়ে মাটিতে লুটে পরে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে ।

আহত ইব্রাহিম জানায়, হামলার সময় সোহেল তাকে বলে , তুই স্বতন্ত্র প্রার্থী আতিকের ট্রাক মার্কা নিয়ে নির্বাচন করেছিস, তোকে এখন দুনিয়া ছাড়া করবো। ইব্রহিম এ ঘটনায় বলেন, আমি উপজেলা আ’লীগ এর বর্ধিত সভায় সভাপতি ও সাধারণ সম্পাদকের সিদ্ধান্ত অনুযায়ি স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন করেছি। নির্বাচনকে ইস্যু করে মাদক বিক্রিতে বাঁধা প্রদান করায় আমাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়। এ ঘটনায় এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান আহত ইব্রাহিম ।