প্রেমিকার কাণ্ড

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৮ | আপডেট: ৩:৫৬:অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৮

নিষেধ অমান্য করে সম্পর্ক বজায় রাখায় সিরাজগঞ্জের কামারখন্দে এক প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার প্রেমিকা। পরে ওই কাটা পুরুষাঙ্গ ও বঁটি হাতে নিয়ে থানায় আত্মসমর্পণ করেছে সে। আহত প্রেমিককে রাতেই বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার রাতে উপজেলার বাগবাড়ি খাঁ পাড়ায় এ ঘটনা ঘটে বলে কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম জানান।
আহত দুলাল হোসেন (৫১) উপজেলার বাগবাড়ি গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে এবং প্রেমিকা রওশন আরা (৪৫) একই গ্রামের প্রতিবেশী সাত্তারের স্ত্রী।
ওসি আরো বলেন, উভয়ের সম্পর্ক দীর্ঘদিনের। এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুলালের সংসারে স্ত্রী ও তিন মেয়ে রয়েছে।
তার মধ্যে এক মেয়ের বিয়ে দিয়েছেন। আর রওশন আরার স্বামী, ১ ছেলে ও দুই মেয়ে রয়েছে। তার মধ্যে মেয়ের বিয়ে হয়েছে। এ ঘটনায় দুলালের স্বজনরা থানায় মামলা করেছেন। এ সম্পর্কের বিষয়ে এলাকায় একাধিক দেন দরবারও হয়েছে। পরিবারের কথা ভেবে সম্পর্ক বিচ্ছেদ করার জন্য দুলালকে একাধিকবার প্রস্তাব দেয় প্রেমিকা রওশনা আরা। কিন্তু প্রেমিক দুলাল প্রস্তাবে রাজি না হয়ে সম্পর্ক চালিয়ে যেতে থাকে। যে কারণে পূর্বপরিকল্পনা মোতাবেক রওশন আরা রোববার রাতে তার বাড়ির পেছনে বাঁশঝাড়ে ডেকে এনে কৌশলে ধারালো বঁটি দিয়ে দুলালের পুরুষাঙ্গ কর্তন করে থানায় গিয়ে হাজির হন বলে পুলিশের কাছে দাবি করেছে রওশন আরা।