বরিশাল-৩ অাসনে স্বতন্ত্র প্রার্থী অাতিকেরসহ ৭ জনের মনোনয়ন বৈধ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৮ | আপডেট: ৪:০৪:অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৮

অারিফ হোসেন,বাবুগঞ্জ:

বরিশাল-৩ অাসনে স্বতন্ত্র প্রার্থী বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক অাতিকুর রহমান অাতিকের মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন জেলা প্রশাসক ও বরিশাল রিটার্নিং অফিসার অজিয়র রহমান।জানাযায়,জেলার ৬টি অাসনের ৯জন স্বতন্ত্র প্রার্থীর ৮ জনের মনোনয়ন বাতিল করা হয়েছে।

রোববার (২ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে মনোনয়নপত্র যাচাই-বাছাই শুরু হয়। এসময় বরিশাল-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী অাতিকের মনোনয়নপত্রে কোনো গড়মিল বা সমস্যা না থাকায় সেগুলো বৈধ্য বলে ঘোষণা করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই করছেন জেলা রিটার্নিং অফিসার অজিয়র রহমানসহ জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের কর্মকর্তারা। এসময় মনোনয়ন প্রত্যাশী ও প্রার্থীর পক্ষের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বরিশাল-৩ আসনে স্বতন্ত্রসহ বিভিন্ন দলের মোট ৮ জন প্রার্থী মনোনয়নপত্র কিনেছেন। এদের মধ্যে কমিউনিষ্ট পার্টির প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। ওয়ার্কার্স পার্টির টিপু সুলতান,জাতীয় পার্টির গোলাম কিবরিয়া টিপু,বিএনপি’র সেলিমা রহমান,জয়নাল অাবেদিন ও বিকল্প ধারার এনায়েত কবিরের মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষনা করেন জেলা প্রশাসক।