মাদারীপুরে সন্ত্রাসী হামলায় মহিলাসহ আহত ৪

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৮ | আপডেট: ৯:০৫:অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৮

নাজমুল হক, মাদারীপুর প্রতিনিধি। 01772327799

মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের কুলপদ্ধি বাজার সংলগ্ন চোকদার বাড়িসহ অন্তত ১৫ বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও মহিলাসহ ৪ জন কে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। শনিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও স্থনীয়ারা জানান, শনিবার দুপুরের সময় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজী ইউসুফ আলী চোকদারের বাড়িসহ প্রায় ১৫টি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এসময় কুপিয়ে, পিটিয়ে ৪ জনকে গুরুতর আহত করা হয়েছে।

আহতরা হলেন ইউনুস চোকদার ছেলে রিয়াদ চোকদার (২৫), বাবুল চোকদারের ছেলে নয়ন চোকদার(২০),খলিল চোকদার এর স্ত্রী সাবেতুন নেছা (৫০), বাবুল চোকদারের স্ত্রী নাজমা বেগম (৪০)।

সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইউসুফ চোকদার অভিযোগ করে বলেন, আমার সাথে কারো কোন শত্রুতা নেই। তবে স্থানীয় রুবেল খা, আজগর বেপারী, সোহেল খা, বোরহান খা, লোকমান বেপারীসহ এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে। এসময় মহিলাসহ ৪জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় আমি থানায় মামলা করেছি। আইনের মাধ্যমে এই সন্ত্রাসীদের উপযুক্ত বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান জানান, উক্ত হামলার ঘটনায় ৩০/৩৫ জনের নাম উল্যেখ করে মামলা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।