আমতলীতে ৫ ডাকাতি মামলার আসামী ইয়াছিনসহ গ্রেফতার ১১ জন

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৮ | আপডেট: ৭:০৩:অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৮

বরগুনা প্রতিনিধি।।
ঢাকার আমিন জুয়েলার্সে চাঞ্চল্যকর ডাকাতিসহ আরো ৫ টি মামলার অন্যতম পলাতক আসামী ইয়াছিন আরাফত (৩২) ৯ জুয়ারি ও ১ জন সাাঁজাপ্রাপ্ত আসামীসহ ১১ জনকে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ।
আমতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকার আমিন জুয়েলার্সের চাঞ্চল্যকর ডাকাতি মামলার অন্যতম পলাতক আসামী ইয়াছিন আরাফাত (৩২) কে শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই মনোরজ্ঞন এর নেতৃত্বে আমতলী থানার পুলিশ আমতলী পৌরসভার ৩ নং ওয়ার্ডের শুশীল ধোপর ভাড়া বাড়ী থেকে গ্রেফতার করে। ইয়াছিন আরাফাত পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের ভেচকি গ্রামের আব্দুল হাই মালের ছেলে। দীর্ঘদিন ধরে আমতলীতে আত্মগোপনে থাকা অবস্থায় সে চুরি ডাকাতি করে আসছে। তার বিরুদ্ধে ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় ৫টি ডাকাতি মামলা রয়েছে বলে আমতলী থানা পুলিশ জানায়।
অন্যদিকে শুক্রবার রাতে আমতলী থানার পুলিশ আঠারগাছিয়া ইউনিয়নের আলগি গ্রামে অভিযান চালিয়ে ১৩ মাসের সাঁজা প্রাপ্ত আসামী মো: বাহাউদ্দিনকে গ্রেফতার করে। অন্যদিকে আমতলী সদর ইউনিয়নের ইসলামপুর ও মানিকঝুরি গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে ৯ জুয়ারিকে জুয়াখেলার সময় আটক করে। আটককৃতরা হল আবুল বাশার প্যাদা, আলী মৃধা, রুবেল সাহা, খলিল মুন্সি, আব্বাস মোল্লা, বায়েজিদ দফাদার, আলাউদ্দিন হাওলাদার, জাফর প্যাদা, ও মো: মঈন। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলার পর শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলাউদ্দিন মিলন জানান, ঢাকার আমিন জুয়েলার্সে চাঞ্চল্যকর ডাকাতিসহ ৫ মামলার অন্যমত পলাতক আসামী ইয়াসিন আরাফাত কে ডাকাতি মামলায় এবং সাাঁজাপ্রাপ্ত ১ জন ও ৯ জুয়ারিসহ ১১জনকে আটক করে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।