দুই আসন থেকেই মনোনয়নপত্র প্রত্যাহার করলেন শাহীন চাকলাদার

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৮ | আপডেট: ৮:৫৯:অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৮

যশোরের দুটি আসন থেকেই মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার। বৃহস্পতিবার বিকেলে শাহীন চাকলাদারের পক্ষ থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়া হয়।

যশোর জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মাহমুদ হাসান বিপু জানান, শাহীন চাকলাদারের পক্ষে যশোর-৩ (সদর) ও যশোর-৬ (কেশবপুর) আসনে জমা দেয়া মনোনয়নপত্র বৃহস্পতিবার প্রত্যাহার করা হয়েছে। কারণ যশোর সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান পদ থেকে তার পদত্যাগ করার প্রক্রিয়াটি যথাযথবিধি অনুসরণ করে করা হয়নি। এ জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয় ওই পদত্যাগপত্র গ্রহণ করেনি। ফলে তার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ বহাল রয়েছে। এ জন্যই শাহীন চাকলাদার ওই দুটি আসনে নৌকার প্রার্থীর পক্ষে সমর্থন জানিয়েছে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এর আগে গত ২৬ নভেম্বর যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের জন্য পদত্যাগপত্র জেলা প্রশাসকের কাছে প্রেরণ করেছিলেন। ২৭ নভেম্বর জেলা প্রশাসক ওই পত্র মন্ত্রণালয়ে প্রেরণ করেন। ২৮ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে শাহীন চাকলাদারের পক্ষে যশোর-৩ ও যশোর-৬ আসনে মনোনয়নপত্র জমা দেন নেতাকর্মীরা।