বিয়ের কার্ড বিতরণ করছেন কপিল শর্মা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৮ | আপডেট: ৬:২০:অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৮

বলিউডে পড়েছে বিয়ের ধুম। একের পর এক বিয়ে লেগেই আছে। রনভীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের রেস কাটতে না কাটতেই প্রিয়াঙ্কা নিকের বিয়ের বাদ্য বাজতে চলেছে। তার সঙ্গে আরও একটি বিয়ের খবর এসে হাজির। বেশ জমকালো আয়োজনে আগামী ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা।

বিয়ের প্রস্তুতি প্রায় শেষ, এখন নিজের বেয়ের কার্ড বিতরণ করছেন কপিল। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বিয়ের কার্ড এর ছবি তুলে পোস্ট করেছেন তিনি। প্রেমের বিয়ে তাদের। তাদের ভালোবাসাকে যারা সবসময় শ্রদ্ধা জানিয়ে আসছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কপিল।

আবেগ তাড়িত হয়ে কপিল শুনিয়েছেন গিন্নির সঙ্গে তার সম্পর্কে জড়ানোর গল্প। কপিল বলেন, ‘আমি যখন রোজগার করতে শুরু করি। আমার মা ওর পরিবারের কাছে বিয়ের সম্বন্ধ নিয়ে যান। কিন্তু ওর বাবা প্রস্তাব মেনে নেননি। তার পরে আমি কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। তখন ও এমবিএ করেছে।

আমি মুম্বইতে ছিলাম। ওর কাছে বহু বিয়ের প্রস্তাব এসেছে। ও মেনে নেয়নি। কিন্তু আমাকেও বিয়ের জন্য কিছু বলেনি। তাই আমি ভাবতাম কীভাবে এত ধৈর্য ওর। তার পরেই ভাবলাম এটাই বিয়ে করার সঠিক সময়।’

জানা গেছে, অমৃতসরে বিয়ে করছেন কপিল ও গিন্নি। এছাড়াও পঞ্জাব ও মুম্বইয়ে দুটি রিসেপশনের আয়োজন করা হয়েছে।