বরিশাল-৩ : স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমানের মনোনয়ন পত্র দাখিল

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৮ | আপডেট: ৭:৫৩:অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৮

বিভিন্ন দলের মনোনিত প্রার্থীগনের মনোনয়ন পত্র দাখিলের মাধ্যমে ১২১-বরিশাল- ৩ আসনে শুরু হল নির্বাচণী আমেজ।ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে মনোনয়ন পত্র দাখিল করলেন স¦তন্ত্র প্রার্থী আতিকুর রহমান আতিক। মঙ্গলবার দুপুর ১ টায় সহকারী রিটার্নিং অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিত হাওলাদারের কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক।

মনোনয়ন পত্র দাখিলের খবর শুনে হাজারো সমর্থক জরো হলে তাদেরকে বাহিরে রেখে শান্তিপূর্ণ ভাবে মনোনয়ন পত্র দাখিল করেছেন আতিক। মনোনয়ন পত্র দাখিল শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আতিক বলেন, “ পূর্ব থেকেই (বাবুগঞ্জ-মুলাদী ) আসনের সাধারন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করেছি। নির্বাচনে জয় পরাজয় আল্লাহর হাতে। আমি আমার প্রতি দুটি উপজেলার সাধারন মানুষের শ্রদ্ধা,¯েœহ এবং ভালবাসা দেখে মুদ্ধ হয়েছি। এটাও বুঝেছি তারা জনপ্রতিনিধিত্ব করার জন্য আমাকে তাদের পাশে পেতে ব্যাকুল। আমার বিশ্বাস সবকিছু ঠিকঠাক থাকলে আমি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করব। জনগণের কল্যাণে এবং সমাজ উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে মাঠে নেমেছি জয় পরাজয়কে পাশে রেখে সাধারন মানুষের সেবায় কাজ করে যাব।

নদী ভাঙ্গন কবলীতদের প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে আতিক বলেন, উন্নত দেশে উন্নয়নের প্রথম ধাপ হচ্ছে শিক্ষার মানোন্নয়ন। ইতি পূর্বে আমি দুটি উপজেলার বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নির্মাণসহ বিভিন্ন খাতে আর্থিক বরাদ্দে বিশেষ সহযোগীতা করেছি। নির্বাচনে জয় পেলে আমি সমাজ থেকে জঙ্গীবাদ, মাদক, জুয়া ও সন্ত্রাস দূর পূর্বক এলাকার উন্নয়নে কাজ করে যাব। সাধারন মানুষের কাছে এটাই আমার প্রতিশ্রুতি”। মনোনয়ন পত্র দাখিলের খবর শুনে আওয়ামীলীগ,ওয়ার্কার্স পার্টি ,বিএনপি সহ বিভিন্ন দলের নেতা কর্মী ও হাজারো সাধারণ জনতা ছুটে আসে।