ঢাকা বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ নিজ হাতে পরিষ্কার করলেন হোস্টেল এর ডাইনিং

মোঃ রবিউল করিম মোঃ রবিউল করিম

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৮ | আপডেট: ৮:২১:অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৮

গাজীপুরের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অধ্যক্ষ জেরিনা সুলতানা (ঢাকা বিভাগে শ্রেষ্ঠ অধ্যক্ষ) রোববার দুপুরে শহিদ তাজউদ্দিন আহমেদ ছাত্রাবা্সে একটি আলোচনা সভার আয়োজন করেন । সেখানে ছাত্রদের সাথে কথা বলে তাদের বিভিন্ন সমস্যার কথা শুনে তাদের সকল সমস্যা সমাধানের আশ্বাস দেন ।
ছাত্র/ছাত্রীদের সাথে সৌহার্দপুর্ন ব্যবহারে তিনি সকলের নিকট অতি জনপ্রিয় । আলোচনা সভায় অধ্যক্ষ জেরিনা সুলতানা বলেন,” যারা আমার শিক্ষার্থী আমি তাদের আমার সন্তানের মতই দেখি এবং সন্তানের মতই ভালোবাসি। তারা আমার সাথে যেমন আচরন করুক না কেন,আমি নিজের সন্তান মনে করে ক্ষমা করে দেই । তাদের সকল সমস্যা সমাধানের চেষ্টা করি । তিনি নিজ উদ্যেগে হোসেটেল এর ছাত্রদের আইডি কার্ড প্রদানের কথা বলেন । এছাড়া তিনি আলোচনা সভায় ছাত্র হোস্টেল এর জন্য বিভিন্ন প্রতিযোগীতার আয়োজন করেন। আলোচনা সভা শেষে কলেজ কর্তৃক খাবারের আয়োজন করেন অধ্যক্ষ জেরিনা সুলতানা ।
খাবার শেষে তিনি বেসিনে হাত পরিষ্কার করতে গেলে বেসিন অপরিষ্কার দেখতে পায় । সাথে সাথে তিনি নিজ হাতে হোস্টেল এর ডাইনিং এর বেসিন পরিষ্কার করে ফেলেন । তিনি ছাত্রদের বলেন প্রতি সপ্তাহে এগুলো পরিষ্কার করা উচিৎ । তোমরা হয়ত অনেকদিন পরিষ্কার করোনা । এখন থেকে পরিষ্কার পরিচ্ছন্ন থাকবে সবাই । তার এমন উদারতায় সবাই হতবাক । হোস্টেলের ছাত্ররা পরিষ্কার থাকার অঙ্গীকার করে । উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন অধ্যক্ষ জেরিনা সুলতানা, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অসীম বিভাকর,বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক শহিদুল ইসলাম ,রাস্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগের বিভাগীয় প্রধান মহিবুল হক, হোস্টেল সুপার কাওসার আহমেদ ।