তালতলীতে আওয়ামীলীগ সম্পাদকের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৮ | আপডেট: ৭:৩৬:অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৮

বরগুনা প্রতিনিধি।।
বরগুনার তালতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারন সম্পাদকের ওপর হামলার প্রতিবাদে সোমবার ১০টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয় এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেজবী-উল-কবির জোমাদ্দার।
লিখিত বক্তব্যে জানা গেছে, ২৩শে নভেম্বর জেলা প্রশাসনের আয়োজনে উপজেলার নলবুনিয়া শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে জ্যোৎ¯œা উৎসব থেকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুঃ তৌফিকউজ্জামান তনু মটরসাইকেল যোগে রাত সাড়ে ৯টার দিকে বাড়ী ফিরছিল। এ সময় নলবুনিয়া আশ্রায়ণ প্রকল্পের সামনে বসে তার গাড়ির গতিরোধ করে নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজী তার সহযোগীরা খুনের উদ্দেশ্যে বন্দুক, শর্টগান ও দেশীয় আস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় আহত তনু বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি রয়েছে।
হামলার ঘটনাকে কেন্দ্র করে শনিবার উপজেলা আওয়ামীলীগের এক জরুরী সভার মাধ্যমে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজীকে উপজেলা আওয়ামীলীগের দলীয় সদস্য পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। একইসাথে তাকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য জেলা ও কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ পাঠানো হয়েছে।
সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল হোসেন হাওলাদার ও কামরুল আহসান, যুগ্ন সাধারন সম্পাদক ইউসুফ হাওলাদার, সংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক হাওলাদার ও কবির তালুকদার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও জেলা পরিষদ সদস্য দেলোয়ারা হামিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন জোমাদ্দার, ইউপি চেয়ারম্যান আবুল বাসার বাদশা তালুকদারসহ তৃণমূলের প্রায় ২ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।