বরিশাল সন্ত্রাসী হামলায় যুবক আহত

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৮ | আপডেট: ৯:০১:অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৮
SONY DSC

স্টাফ রিপোর্টার ॥
জমিজমা বিরোধকে কেন্দ্র করে সেলিম হাওলাদার (৩৫) নামের এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। আহতকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার (২০ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় নগরীর ৭নং ওয়ার্ডের গনপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত সূত্রে জানা গেছে, ঐ এলাকার ছত্তার হাওলাদারের এক খন্ড জমি নিয়ে পাশ্ববর্তী হাবীব সরদারের সাথে দীর্ঘদিন ধরে মামলা চলে আসছিলো। সেই সূত্র ধরে সোমবার (১৯ নভেম্বর) ছত্তার আসরের নামাজ পড়তে মসজিদে যায়।নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সময় একই এলাকার হাবীব ও তার দলবল মিলে ছত্তারকে মারধর করে।

পরে ঘটনার দিন মঙ্গলবার সকালে ছত্তারের ছেলে সেলিম হাওলাদার মামলার হাজিরা দেওয়ার জন্য আদালতে রওনা হয়। পথিমধ্যে মন্দিরা দিঘীর পাড় সংলগ্ন মালেকের দোকানের পাশে ওৎপেতে থাকা সন্ত্রাসী হাবিব সরদারের নেতৃত্বে আবু বক্কর সরদার , হাসান সরদার, হানিফ সরদারসহ অজ্ঞাত আরো ৮/১০ জন মিলে সেলিমকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে তার ডাকচিৎকার শুনে স্থানীয়রা ঘটনা স্থলে ছুটে যায় এবং আহতকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে স্থানীয় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের পরিবার জানায়।