এবার ফ্রিদা পিন্টোর বিয়ে

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৮ | আপডেট: ৩:২০:অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৮

বিয়ের মৌসুম চলছে বলিউড পাড়ায়। দীপবিীরের গাঁটছড়া বাধার পর এবার প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আয়োজনে মেতে আছে বলিউড অঙ্গন। ঠিক এমন সময় প্রকাশ পেলো আরো এক অভিনেত্রীর বিয়ের খবর।

তিনি ‘স্লামগড মিলেনিয়ার’খ্যাত অভিনেত্রী ফ্রিদা পিন্টো। বিয়ের খবর জানা গেলো তারই। প্রেমিক অ্যাডভেঞ্চার ফটোগ্রাফার কোরি ট্রন। ২০১৯ সালেই অনুষ্ঠিত হবে তাদের বিয়ের অনুষ্ঠান।
প্রেমিক কোরি ট্রনের সঙ্গে ফ্রিদা

তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি ফ্রিদা। কিন্তু তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট অনেক কথাই বলে দিচ্ছে। সেখানে প্রেমিক ট্রনের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন তিনি।

সম্প্রতি তার অভিনীত ‘মোগলি: লিজেন্ড অব দ্য জঙ্গল’ ছবির ট্রেলার। ডিসেম্বরে মুক্তি পাবে ছবিটি। তার আগে ২০০৮ সালে স্লামডগ মিলেনিয়ার ছবিতে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী ফ্রিডা পিন্টো।ছবিটি অস্কার পুরস্কার পায়। ওই ছবির নায়ক দেব প্যাটেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ফ্রিদা। কিন্তু ২০১৪-তে তাদের সম্পর্কে ফাটল ধরে।
ফ্রিদা পিন্টো

তারপর পোলো খেলোয়াড় রনি বারকাডির সঙ্গে সম্পর্কে জড়ান ফ্রিদা। কিন্তু সেই সম্পর্কও টেকে না বেশিদিন। এরপরই ফ্রিদার জীবনে প্রবেশ করেন কোরি ট্রন। এখন উভয় একসঙ্গে থাকছেন।