বরিশালে স্বামী খুন ॥ স্ত্রী আহত !

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০১৮ | আপডেট: ১১:২৯:অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০১৮

স্টাফ রিপোর্টার॥
নগরীর সাগরদী দরগাহ বাড়ি এলাকায় ভূমিদস্যুরা সরকারী বরিশাল দুগ্ধ ও গবাদী পশু উন্নয়ন খামারের কর্মচারীকে পিটিয়ে নিহত ও তার স্ত্রীকে আহতের ঘটনা ঘটেছে। নিহত হচ্ছে দুলাল সিকদার (৫৫) ও তার স্ত্রী রহিমা বেগম (৪০)।

সংবাদ পেয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোশারেফ হোসেনসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় কাউকে তাৎক্ষণিক গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

নিহতের মেয়ে দোলা ও স্থানীয় সূত্র জানিয়েছে, সাগরদী দরগাহ বাড়ি এলাকার বাসিন্দা ও সরকারী বরিশাল দুগ্ধ ও গবাদী পশু উন্নয়ন খামারের কর্মচারী দুলাল সিকদারের এক খন্ড জমি স্থানিয় ভূমিদস্যু আকিল, মুরাজ দীর্ঘ দিন ধরে দখলের পায়তারা করে আসছিলো।

সেই সূত্র ধরে বৃহস্পতিবার (২২ নভেম্বর) সন্ধ্যার দিকে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ক্ষীপ্ত হয়ে ভূমিদস্যু আকিল ও মুরাজের নেতৃত্বে লাভু সিকদার , বাবু, আব্দুল্লাহ ও রাজীবসহ অজ্ঞাত আরো ৪০/৫০ জনে মিলে দুলাল সিকদাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। ডাক চিৎকার শুনে তার স্ত্রী রহিমা বেগম ঘটনা স্থলে গেলে তাকেও পিটিয়ে আহত করে। পরে তার স্বজনরা আহতদেও উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক দুলালকে মৃত বলে ঘোষনা করে।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানিয়েছেন- এই ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। সেই সাথে একটি হত্যা মামলারও প্রস্তুতি নেওয়া হচ্ছে।