কবি সুফিয়া কামাল থাকলে ‘না’ ভোট চাইতেন: মোমিন মেহেদী

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৮ | আপডেট: ১:৩৩:অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৮

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, আজ যদি বাঙালি জাতি জাগরণের কবি সুফিয়া কামাল বেঁচে থাকতেন, নিঃসন্দেহে তিনি ‘না’ ভোট চাইতেন। কেননা, তিনি দুর্নীতিবাজ-জঙ্গী-জামায়াত আক্রান্ত দেশ বা মানুষের পক্ষে ছিলেন না।

তিনি বরাবরই স্বাধীন-সার্বভৌম মানচিত্র আর মানুষের জন্য নিবেদিত থেকে কাজ করেছেন। যে কারনে নতুন প্রজন্ম আজো তাঁর-ই দেখানো পথে তৈরি হয় অদম্য সাহসের সাথে।

২০ নভেম্বর বেলা ১১ টায় কবির সমাধিতে ফুল দেয়ার পর আইডিবি অডিটরিয়ামে অনুষ্ঠিত ‘কবি সুফিয়া কামালের রাজনীতি ও দর্শন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার চঞ্চল মেহমুদ কাশেম, আলতাফ হোসেন রায়হান, ডেইলি টাইম বাংলার সম্পাদক ডা. সুলতানা রিক্তা, গাজী একরামুল হক লিটন, হাসানুজ্জামান চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীরা দুর্নীতিবাজ-জঙ্গী-জামায়াত আর সন্ত্রাসীদের রাজনৈতিক আগ্রাসন থেকে বাঁচার জন্য ‘না’ ভোটের দাবীতে কঠোর আন্দোলন করবে। যাতে করে কোন খুনী-দুর্নীতিবাজ-জঙ্গী-সাজাপ্রাপ্ত আসামী বিজয়ের স্বপ্ন দেখতে না পারে।