বিভাগীয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৮ | আপডেট: ৩:১৫:অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৮

ইমতিয়াজুর রহমান।।

ভোলায় বুদ্ধি প্রতিবন্ধী ও অটেস্টিক বিদ্যালয়, সুইড বাংলাদেশ  ভোলা শাখার আয়োজনে বিভাগীয়/ আঞ্চলিক বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়। (১৬) নভেম্বর সন্ধায় ভোলা শিল্পকলা একাডেমিতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক জনাব মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জনাব মোহাম্মদ মাসুদ  আলম ছিদ্দিক।

বিষেশ অতিথি ছিলেন জাতীয় নির্বাহী কমিটি সুইড বাংলাদেশ এর ক্রীড়া সচিব মেজর (অবঃ) মোঃ ইয়াদ আলী  ফকির, জাতীয় নির্বাহী কমিটি সুইড বাংলাদেশ এর সদস্য  এডঃ মাহবুবার রহমান তালুকদার, বুদ্ধি প্রতিবন্ধী অটিস্টিক বিদ্যালয় সদস্য  ও বিটিভি ভোলা প্রতিনিধি মোঃ আবু তাহের। তালহা তালুকদার বাধনের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, ভোলা জেলা লেডিস ক্লাবের সম্পাদিকা খাদিজা আক্তার স্বপ্না, সদস্য রেহানা ফেরদৌস  প্রমুখ।

অনুষ্ঠানে বরিশাল, ভোলা ,ঝালোকাঠি জেলা ও ভান্ডারিয়া  মঠবাড়িয়া, লালমোহন, চরফ্যাশন উপজেলার বুদ্ধি প্রতিবন্ধী অটিস্টিক ১৫০ জন প্রতিযোগি অংশগ্রহন করে ৫ টা গ্রুপে ৭৫ জন প্রতিযোগি বিজয়ী হয়। এ সময় প্রধান অতিথী  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।