অন্তঃসত্ত্বা হওয়ার কথা স্বীকার করলেন সুন্দরী এই অভিনেত্রী

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৮ | আপডেট: ৪:০৩:অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৮

‘ভাবিজি ঘর পর হ্যায়’-তে আর দেখা যাবে না। ব্যক্তিগত কারণেই জনপ্রিয় মেগা সিরিয়াল থেকে সরে যাচ্ছেন বলে বেশ কিছুদিন আগে ঘোষণা করেন অভিনেত্রী সৌম্যা ট্যান্ডন। তবে কী কারণে সৌম্যা সরে যাচ্ছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি তিনি। অভিনেত্রী নিজের মুখে কিছু না জানালেও, বিষয়টি নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

শোনা যায়, সৌম্যা ট্যান্ডন নাকি অন্তঃসত্ত্বা। আর সেই কারণেই জনপ্রিয় মেগা সিরিয়াল থেকে সরে যাচ্ছেন তিনি। তবে সৌম্যার কাছে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে, বিষয়টি অস্বীকার করেন তিনি। কিন্তু, শেষ পর্যন্ত নিজেই নিজের খবর প্রকাশ করলেন সৌম্যা।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সৌম্যা জানান, তিনি অন্তঃসত্ত্বা। শিগগিরই মা হতে চলেছেন। অর্থাত, অন্তঃসত্ত্বা বলেই জনপ্রিয় ধারাবাহিক থেকে ‘গোরি ম্যাম’ সরে গিয়েছেন বলে জানা যাচ্ছে।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অন্তঃসত্ত্বা হওয়ার ছবি শেয়ার করার পাশাপাশি সৌম্যা জানিয়েছেন, নিজেকে নাকি এখন তার ‘সুপার হিরো’র মত মনে হচ্ছে। ‘ভাবিজি ঘর পর হ্যায়’র অনিতা ভাবির সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি অভিনেত্রী সুরভিন চাওলাও নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন। আগামী বছর এপ্রিলের মাঝামাঝি তাদের ঘরে নতুন অতিথি আসবে বলেও জানান সুরভিন।