বেনাপোলে গনি স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৮ শুভ উদ্বোধন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৮ | আপডেট: ৭:০৩:অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৮

মোঃ আয়ুব হোসেন পক্ষী, বেনাপোল(যশোর)প্রতিনিধি: “মাদক একেবারেই নয়, খেলাধুলায় মিলবে জয়”শুক্রবার বিকেলে আলহাজ্ব নুরুল ইসলাম একাডেমীর ঐতিহ্যবাহী বেনাপোল ফুটবল মাঠে আলহাজ্ব গনি স্মৃতি ১ম ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

আটটি দলের এই ফুটবল খেলার উদ্বোধন ঘোষনা করেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম। বিশেষ অতিথী ছিলেন বেনাপোল পৌরসভার প্যানেল মেয়র শাহাবুদ্দিন মন্টু, এমদাদুল হক বকুল প্রধান উপদেষ্টা জাগো সমাজ কল্যান সংস্থা, সাব্বির আহম্মেদ পলাশ কোচ আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমী, সাহিদুল ইসলাম শাহিন সভাপতি সীমান্ত প্রেসক্লাব বেনাপোল, সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সেন্টু,প্রচার সম্পাদক রাসেল ইসলাম সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ। শার্শা উপজেলার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম ও দপ্তর সম্পাদক আরিফুল রহমান আরিফ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, এক সময় এই মাঠে মাদক সহ বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপ হতো । এই মাঠটি কিছু অসামাজীক ব্যক্তি প্রায় দখল করে রেখেছিল। বেনাপোল পৌরসভা,এলাকার মুরুব্বি ও যুবকদের নিয়ে এটিকে দখল মুক্ত করা হয়েছে। যাতে করে ছেলে মেয়েরা খেলা ধূলার জন্য একটি মাঠ পায়। তিনি বলেন আমি মাদকের বিরুদ্ধে খুবই কঠোর,খেলাধুলায় আমার পক্ষ থেকে সকল প্রকার সার্বিক সহযোগীতা থাকবে।

উদ্ভোধনী খেলায় ট্রাইবেকারে কাগজপুকুর ফুটবল একাদশ ৪-২ গোলে লাউতাড়া ফুটবল একাদশকে পরাজিত করে। খেলাটি নির্ধারিত সময়ে ২-২ গোলে অমিমাংসিত ছিল। আলহাজ্ব গনি স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেন বেনাপোল এমভি সিক্স,পরিচালনায় ছিলেন সেলিম রেজা,সাইদুর রহমান সাঈদ, মহাসিন হোসেন হৃদয়,আরিফুজ্জামান বিল্লু,ইয়ানুর রহমান ও ইয়াসিন আলী।

আটদলীয় এই ফুটবল খেলার মিডিয়া পার্টনার সীমান্ত প্রেসক্লাব বেনাপোল ও প্রধান পৃষ্টপোষকতা করেন আমিনুর রহমান ঝন্টু স্বত্বাধিকারী গনি এন্ড সন্স সিএন্ডএফ এজেন্ট বেনাপোল।