ভোলা শহর জুড়ে র‌্যাবের নির্বাচনী মহড়া

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৮ | আপডেট: ৫:১৯:অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৮

ভোলা প্রতিনিধি।।

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষনা শুরুর ঠিক আগ মুহুর্তে ভোলায় আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ততপর আইনশৃংখলারক্ষাকারী বাহিনীর সদস্যরা। তা জানান দিতে ভোলা শহর জুড়ে মহরা দিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৮ এর ভোলা ক্যাম্পের সদস্যরা। সংসদ নির্বাচন র্পূব এবং পরের পরিস্থিতি স্বাভাবিক রাখতে, সন্ত্রাসীদের গ্রেফতার ও মাদক উদ্ধার করতেই ভোলা শহর জুড়ে মহরা দিয়েছে তারা।

বুধবার দুপুর ৩টার দিকে ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার র‌্যাবের অস্থায়ী ক্যাম্প থেকে এ মহরা শুরু হয়। মহরায় নেতৃত্ব দেন র‌্যাব-৮ ভোলা ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসপি দেবাশীষ কর্মকার। মহরাটি কালিনাথ বাজার থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ। মটরসাইকেল,পিকআপসহ নিজস্ব গাড়ী নিয়ে শাইড়েন বাজিয়ে এ মহড়া দেয়ার সময় শহরসহ আশপাশের মানুষের নজর কাড়ে।

ভোলা ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসপি দেবাশীষ কর্মকার বলেন, নির্বাচনকালীন সময়ে ভোলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা,সন্ত্রাস ও মাদক দমনে গত মাসে ভোলায় র‌্যাবের অস্থায়ী ক্যাম্প স্থাপন করা হয়। নতুন স্থানে সকল সুযোগ সুবিদা না থাকায় আমাদের কার্যক্রম পুরোপুরি শুরু করতে কিছুটা সময় লেগেছে। ভোলায় যাতে কোনো অপ্রিতিকর ঘটনা ঘটতে না পারে আমরা সেদিকেই বেশী গুরুত্ব দিবো। সেই সাথে ভোলার সকলের প্রতি সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে র‌্যাবকে সহায়তা করার কথা জানান এ কর্মকর্তা।