বাকেরগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত শামীমকে হারিয়ে অসহায় পরিবারটি

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮ | আপডেট: ১০:৩৯:অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮
SONY DSC

স্টাফ রিপোর্টার ॥ মানুষ মুনুষের জন্য , জীবন জীবনের জন্য , একটু সহানুভুতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু। আর এ গানের দুটি লাইন বাস্তব প্রমান করলেন পথচারী মাহবুব হাওলাদার। রবিবার বাকেরগঞ্জ পদ্রিশিবপুর মোহাম্মদিয়া সিনিয়র দাখিল মাদ্রাসার সামনে থেকে দূর্ঘটনায় কবলিত আহত মোটর সাইকেল আরোহীকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে প্রমান করে দিলেন পথচারী মাহবুব হাওলাদার।

মাহবুব জানায়, সে গতকাল বেলা ১১টায় বাকেরগঞ্জ পাদ্রিশিবপুর বাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে মোহাম্মদিয়া সিনিয়র দাখিল মাদ্রাসার সামনে গেলে ঐ গ্রামের বাসিন্দা সুন্নাতি খাতনা করন ওস্তা মৃত শোবাহানের পুত্র সুন্নাতি খাতনা করন ওস্তা শামীমকে দূর্ঘটনার কবলিত রক্তাক্ত অবস্তায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে। পরে সে আহতকে উদ্ধার করে তাৎক্ষনিক বাকেরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে তাকে শেবাচিম হাসপাতালে প্রেরন করে। পরে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

মৃত্যুর সংবাদ পেয়ে নিহতের পরিবার ও আতœীয়-স্বজনরা হাসপাতালে ছুটে যায় এবং তাদের মাঝে শোকের ছায়া নেমে আসে। একমাত্র রোজ গার কারিকে হারিয়ে হতাসা হয়ে পরেছে অসহায় পরিবারটি। পরে সংবাদ পেয়ে ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার শেবাচিম হাসপাতালে ছুটে যান এবং নিহতের পরিবার কে সমবেদনা জ্ঞাপন করে।