মাদারীপুরে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক!

নাজমুল হক নাজমুল হক

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ৬:৩০ পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০১৮ | আপডেট: ৬:৩০:পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০১৮
নাজমুল হক, মাদারীপুর প্রতিনিধি। 01772327799
মাদারীপুর সদর উপজেলার  চরমুগুরিয়া বাজার এলাকা থেকে র‍্যাব ৮ এর  বিশেষ অভিযানে ইয়াবাসহ ইয়াছিন শেখ ও মনির মাতুব্বর নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
র‍্যাব সুত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার  চরমুগুরিয়া বাজারের আরএফএল এর মোড় এলাকায় কতিপয় ব্যাক্তিরা মাদকদ্রব্য বিক্রয় করছে । এমন সংবাদের ভিত্তিতে গত বুধবার
রাতে র‍্যাব ৮ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে  র‍্যাবের একটি দল অভিযান চালিয়ে ১৫০ পিচ ইয়াবাসহ মোঃ ইয়াছিন  শেখ(৪২) ও মোঃ মনির মাতুব্বর(৩৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে  আটক করে এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ও ০২টি সীমকার্ড এবং মাদক বিক্রিত নগদ ৬০০/-টাকা জব্দ করা হয় । আটককৃতরা হলো মাদারীপুর পৌর শহরের শান্তিনগর এলাকার জৈনিক অহেদ শেখ এর ছেলে মোঃ ইয়াছিন শেখ ও আঃ রহিম মাতুব্বর ছেলে মোঃ মনির মাতুব্বর।
র‌্যাব ৮ সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়। জিজ্ঞাসাবাদে জানাযায় , তাহারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ইয়াবা ট্যাবলেট এর চালান সংগ্রহ করে সদর থানাসহ আশেপাশের এলাকায় বিক্রয় করে আসছে। এব্যাপারে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।