নতুন কর্মসূচি ঘোষণা করল জাতীয় ঐক্যফ্রন্ট

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮ | আপডেট: ৩:৫১:অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮

সোমবার (২৯ অক্টোবর) বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। সিলেট ও চট্টগামের পর রাজধানীতে জনসভা করার ঘোষণা দিয়েছে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন নতুন জাতীয় ঐক্যফ্রন্ট।

শুক্রবার (২ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের জনসভা করতে চায় জাতীয় ঐক্যফ্রন্ট। এই দুইটির যেকোন স্থানে জনসভা করতে পুলিশের কাছে অনুমতিও চাওয়া হয়েছে বলে জানিয়েছেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ‘২ নভেম্বর দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোগে সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় জনসভা অনুষ্ঠিত হবে। জনসভার জন্য অনুমতিও চাওয়া হয়েছে। তবে এখনও জনসভার অনুমতি পাওয়া যায়নি।’

আগামী ২ নভেম্বর রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা পিছিয়ে দেয় হয়েছে জানিয়ে রিজভী বলেন, ‘রাজশাহীতে জনসভা ২ নভেম্বর থেকে থেকে পিছিয়ে ৬ নভেম্বর অনুষ্ঠিত হবে।’

বিএনপির ভাইস-চেয়ারম্যান শওকত মাহমুদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।