মাদারীপুরে ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে ভাই ও দুই ভাবীকে কুপিয়ে গুরুতর জখম!

নাজমুল হক নাজমুল হক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৭:৪৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮ | আপডেট: ৭:৪৩:পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮
নাজমুল হক,মাদারীপুর প্রতিনিধি।
01772327799
মাদারীপুর সদরের মস্তফাপুর এলাকায় শনিবার সন্ধায় পারিবারিক বিরোধের জের ধরে ভাড়াটিয়া সন্ত্রাসীদে নিয়ে আপন ভাই ও দুই ভাবিকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে মকবুল হাওলাদর নামের অপর ভাই।
পুলিশ হাসপাতাল ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, পারিবারিক বিরোধ এর জের ধরে শনিবার সন্ধায় মাদারীপুর সদরের মস্তফাপুর এলাকায় মকবুল হাওলাদার ও তার বড় ভাই মোতালেব হাওলাদারের সাথে জমিজমা সংক্রান্তে  বিরোধ চলে আসছিলো। এই বিরোধ কে কেদ্র করে শনিবার সন্ধায় মকবুল হাওলাদার তার ছেলে ও ভাড়াটিয়া সন্ত্রাসী   নিয়ে মোতালেব হাওলাদারের বাড়িতে হামলা চালিয় ভাংচুর ও মহিলাসহ বাড়ির লোকজন কে মারধোর করে।
 সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে মোকবুল হাওলাদারের স্ত্রী ও বাংলা টিভির সাংবাদিক মেহদী হাসান সোহাগের মা সেলিনা বেগম মারত্মক আহত হয়। সন্ত্রাসীদের  মারপিটে জমিলা বেগম ও মোতালব হাওলাদারের ছোটভাই আজিজুল হাওলাদার আহত হয়।
আহতদের চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে সন্ত্রাসীরা দ্বিতীয়দফা হাসপাতালের মদ্ধে হামলা চালিয়ে আজিজুল হাওলাদার কে  আবার মারপিট করে মারাত্বক ভাবে আহত করে। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মস্তফাপুর ভাই ভাইয়ের বিরোধে সাংবাদিক মেহেদি হাসান সোহাগের মা আহত হয়েছে।  হামলার ঘটনায় পুলিশ পাঠিয়ে তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।