জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ দিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত জনসভায় ভাষণ শুরু

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮ | আপডেট: ৯:১৮:অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮

সিলেটের পর এবার চট্টগ্রামে নগর বিএনপির কার্যালয় নাসিমন ভবনের সামনে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত জনসভা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ দিয়ে তিনি ভাষণ শুরু করেন সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ। এরপর সাবেক এই আওয়ামী লীগ নেতা বলেন, আওয়ামী লীগ এখন আর বঙ্গবন্ধু ও তাজউদ্দিন আহমদের আওয়ামী লীগ নেই। আওয়ামী লীগ এখন শেখ হাসিনার আওয়ামী লীগ।

শক্তিশালী ব্যালটের মাধ্যমে এদেশের জনগণ গণতন্ত্রকে পুনরুদ্ধার করবে। জোট গঠনের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, এই ঐক্য জাতীয় স্বার্থে, রাজনৈতিক স্বার্থে নয়। জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও সাবেক ডাকসু ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ এ মন্তব্য করেন।

শনিবার (২৭ অক্টোবর) বিকালে চট্টগ্রাম নগর বিএনপির কার্যালয় নাসিমন ভবনের সামনে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

এর আগে দুপুরে সমাবেশ শুরু হলেও সকাল থেকেই সমাবেশস্থল নুর আহমেদ সড়কে আসতে থাকেন বিএনপি নেতাকর্মীরা।

এদিকে সমাবেশকে ঘিরে নগরীতে কড়া নিরাপত্তাব্যবস্থা নেয়া হয়। ভোর থেকে পুলিশের একাধিক টিম নুর আহমেদ সড়ক, কাজীর দেউড়ি এলাকায় অবস্থান করছে। সমাবেশের চারপাশে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মহসীন জানান, সমাবেশ থেকে যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা করতে না পারে সে জন্যই পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।