বাবুগঞ্জ থেকে ৬টি হাত বোমা উদ্ধার : থানায় মামলা দায়ের

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৮ | আপডেট: ১০:৫৩:অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৮

বরিশাল- বাবুগঞ্জ রহমতপুর ইউনিয়নের মধ্যরাজকর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আঙ্গিনা থেকে পরিত্যাক্ত অবস্থায় চারটি পেট্রোল ও দুটি হাত বোমা উদ্ধার করেছে বাবুগঞ্জ থানা পুলিশ।

গত ২৫ অক্টোবর বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় বিদ্যালয় আঙ্গিনা থেকে ওই বোমা উদ্ধার করা হয়। এ ব্যপারে বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র দাস বলেন, থানার টহলরত একটি পুলিশ দল ফায়ার সার্ভিস স্টেশনের কাছে অবস্থান করছিল। হটাৎ বোমা ফাটার শব্দে তারা আতঙ্কিত হয়ে উঠেন। দলটি শব্দের উৎস ধরে তালাশি শুরু করে যেতে যেতে রাজকর গ্রামে অবস্থিত মধ্যরাজকর সরকারি প্রাথমিক বিদ্যালয় আঙ্গিনা থেকে ওই বোমা উদ্ধার করে। বোমা ফাটার শব্দে ওই এলাকার লোকজন আতঙ্কে ছুটোছুটি করছিল। তিনি এক মন্তব্যে বলেন, শুধু বোমা নয় সঙ্গে এক আটি লাঠিও পাওয়া গেছে। আলামত সংগ্রহে মনে হয় জামায়াত, বিএনপি কোন নাশকতার পরিকল্পনা করছিল।

এ ব্যপারে বাবুগঞ্জ থানার এস আই আলমগির হোসেন বাদী হয়ে ২৫ অক্টোবর রাতেই বিস্ফোরক আইনে উপজেলা স্বেচ্ছাশেবক দলের যুগ্ম আহবায়ক রাজন সিকদার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুর রহমান শিমুল সিকদার ও সাব্বির হোসেন সিকদারসহ অজ্ঞ্যাত নামা অসংখ্য জনকে আসামী উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। বাবুগঞ্জ থানা মামলা নং-৬। মামলার তদন্তকারী কর্মকর্তা হচ্ছেন এস আই আজাদ।