সাবেক ছাত্রনেতা টিটোর লিফলেট বিতরন ও মতবিনিময়

১১৪ পটুয়াখালী -৪ আ’লীগ মনোনয়ন প্রত্যাশী

মনিরুল ইসলাম মনিরুল ইসলাম

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮ | আপডেট: ৫:১৩:অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮

মোঃ মনিরুল ইসলাম কুয়াকাটা প্রতিনিধি ॥

১১৪ পটুয়াখালী -৪ (কলাপাড়া/মহিপুর/কুয়াকাটা/ রাঙ্গাবালী) সংসদীয় আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল আলম টিটো বৃহস্পতিবার সকাল ১০টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নজির বিহীন উন্নয়নমুলক কর্মকান্ডের প্রচারণায় মহিপুর থানা ও মহিপুর সদর ইউনিয়নে লিফলেট বিতরণ ও শোডাউন করেছেন। লিফলেট বিতরণ ও শোডাউন শেষে মহিপুর থানা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়। মহিপুর থানা প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মাহামুদুল আলম টিটো বলেন, বর্তমান সরকার পদ্মাসেতুর পরে কলাপাড়া উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছেন।

 

প্রধানমন্ত্রীর নিদের্শনায় এই উন্নয়ন কার্যক্রমের প্রচারণায় মাঠে নেমেছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামীলীগেরনৌকা মার্কার বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ভোটারদের প্রতি আহবান জানান তিনি। টিটো আরো বলেন, আগামী নির্বাচনে তারুন্যের জয়জয়কার। তাই সাবেক ছাত্রনেতা ও একজন তরুণ রাজনীতিবিদ হিসেবে ১১৪ পটুয়াখালী ৪ আসনের একজন মনোনয়ন প্রত্যাশী। তরুন হিসেবে মনোনয়ন পাবেন বলে তিনি আশাবাদী। এ ছাড়া মাননীয় প্রধানমন্ত্রী যাকে মনোনয়নকৃত করবেন তাঁর হয়েই কাজ করে নৌকা মার্কার বিজয় নিশ্চত করার প্রানপন চেষ্টা চালাবেন।

 

এসময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ঈমরাণ আরিফিন শাওন, কলাপাড়া পৌরশাখার সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ ইভান হাওলাদার, যুগ্মসম্পাদক রাশেদ খান,সেচ্ছাসেবকলীগ মহিপুর থানা শাখার সাধারন সম্পাদক মোঃ জামাল হাওলাদার, শ্রমিকলীগ কলাপাড়া পৌর শাখার সাধারন সম্পাদক রাইসুল ইসলাম শিমুল,সেচ্ছাসেবকলীগ কলাপাড়া পৌর শাখার সাধারন সম্পাদক ইভান হাওলাদার, মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি মোঃ সোয়াইব খান মো: মহিবুল্লা পাটুয়ারী প্রমুখ। ##