নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ; আটক-৮৭

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:২৭ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮ | আপডেট: ৮:২৭:পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮

রওশন আরা পারভীন শিলা,নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার আসামী সহ ৮৬জনকে আটক করা হয়েছে। সোমবার রাত থেকে নিয়ে মঙ্গলবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। আটককৃদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

নওগাঁ সদর থানা পুলিশের বিশেষ অভিযানে সদরের বিভিন্ন স্থান হতে ৪৩ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে ওয়ারেন্ট ভূক্ত ১১ জন, জিআর সিআর রিকল ভূক্ত ৬ জন, মাদক মামলায় ৫ জন, ডাকাতি মামলায় ৫জন, ৩৪ধারায় ৩জন এবং জুয়া খেলায় জড়িত থাকার অভিযোগে ১৩জস সহ সর্বমোট ৪৩জনকে আটক করা হয়।
আত্রাই থানা পুলিশের বিশেষ অভিযানে ২ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে ওয়ারেন্ট ভূক্ত ১জন ও মাদক মামলায় ১ জনকে আটক করা হয়।

রাণীনগর থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে ওয়ারেন্ট ভূক্ত ৩ জন ও মাদক মামলায় ১জনকে আটক করা হয়।
নিয়ামতপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্ট ভূক্ত ২ জনকে আটক করা হয়েছে।
সাপাহার থানা পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্ট ভূক্ত ১ জনকে আটক করা হয়েছে।
পোরশা থানা পুলিশের বিশেষ অভিযানে ৩ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে ওয়ারেন্ট ভূক্ত ২ জন ও ১ মাদক মামলায় জনকে আটক করা হয়।

বদলগাছী থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে ওয়ারেন্ট ভূক্ত ১ জন, মাদক মামলায় ২ জন ও পূর্বের মামলায় ১ জনকে আটক করা হয়।
পতœীতলা থানা পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্ট ভূক্ত ২ জনকে আটক করা হয়েছে।
ধামুইরহাট থানা পুলিশের বিশেষ অভিযানে ৭ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে ওয়ারেন্ট ভূক্ত ৪ জন, মাদক মামলায় ১ জন ও ভ্রাম্যমান আদালতে ২ জন সহ মোট ৭জনকে আটক করা হয়।
মহাদেবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ৩ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে ওয়ারেন্ট ভূক্ত ২ জন ও মাদক মামলায় ১ জনকে আটক করা হয়।

মান্দা থানা পুলিশের বিশেষ অভিযানে ১১ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে ওয়ারেন্ট ভূক্ত ৪ জন, মাদক মামলায় ৬ জন ও নিয়মিত গ্রেফতারে ১ জন সহ মোট ১১জনকে আটক করা হয়।

কালিতলা পুলিশ ফাড়ির বিশেষ আভিযানে মাদক মামলায় ২জনকে আটক করা হয়।
এবং জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে মাদক মামলায় ২ জনকে আটক করা হয়।
অভিযানে আসামিদের নিকট থেকে ২০পিছ ইয়াবা ট্যাবলেট, ১১৫লিটার চোলাই মদ, ১কেজি ২৭৫গ্রাম গাঁজা, ২৩গ্রাম হিরোইনসহ এবং এক ট্রাংক বিভিন্ন ব্রান্ডের তাস উদ্ধার করা হয়।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রকিবুল আক্তার জানান, জেলা পুলিশের বিশেষ অভিযানে এ পর্যন্ত বিভিন্ন উপজেলা হতে মাদকদ্রব্য উদ্ধার সহ বিভিন্ন মামলায় মোট ৮৭ জনকে আটক করা হয়েছে। পুলিশের অভিযান অব্যহত থাকবে।