লামায় টমটম উল্টে চালক ও শিশুসহ ৫জন আহত

মো: ফরিদ উদ্দিন মো: ফরিদ উদ্দিন

বান্দরবন জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮ | আপডেট: ১১:১১:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮

বান্দরবানের লামায় টমটম উল্টে গিয়ে চালক ও শিশুসহ ৫ যাত্রী আহত হয়েছেন। সোমবার দুপুরে লামা-আলীকদম সড়কের মধুঝিরি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- পৌরসভার শিলেরতুয়া গ্রামের বাসিন্দা ইউনুছ মোল্লার ছেলে মনির হোসেন (২৮), শিলেরতুয়া মার্মা পাড়ার বাসিন্দা মমচিং মার্মার মেয়ে তানুচিং মার্মা (১৮), হ্লামাঅং মার্মার মেয়ে চিংচিং ওয়াং মার্মা (১৯) ও মধুঝিরি গ্রামের মো. ফারুকের ছেলে গাড়ি চালক মো. আরমান (১৯), গজালিয়া ইউনিয়নের বাজার পাড়ার বাসিন্দা আবুল কাসেমের ছেলে ইমরান হোসেন (৬)।

এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, একটি যাত্রীবাহি টমটম গাড়ি সোমবার দুপুর দেড়টার দিকে যাত্রী বোঝাই করে লামা বাজার থেকে শিলেরতুয়া এলাকায় যাচ্ছিল। টমটমটি সড়কের মধুঝিরিস্থ জনস্বাস্থ্য প্রকৌশল কার্যালয়ের সামনে পৌঁছলে ইমরান হোসেন নামের এক শিশু হঠাৎ রাস্তা পার হতে গেলে টমটমটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে টমটমে থাকা চালকসহ ৫জন আহত হন।

লামা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. শফিউর রহমান মজুমদার বলেন, গুরুতর আহত শিশু ইমরান ও মনির হোসেনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

টমটম গাড়ি উল্টে ৫জন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্র্জ অপ্পেলা রাজু নাহা বলেন, দূর্ঘটনার সাথে সাথে লামা হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।#