বেনাপোলে ব্যবসায়ী হত্যা মামলায় আসামী ধরা ছোয়ার বাইরে

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৮ | আপডেট: ১০:২৬:অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৮

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধিঃ বন্দর নগরী বেনাপোলে আহসান(৪৩) নামে এক ব্যবসায়ী হত্যা মামলায় তিন জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।আসামীরা এখনো ধরা ছোয়ার বাইরে রয়েছে।

বুধবার(১৭ অক্টোবর) বিকালে নিহতের পুত্র সোহাগ বাদী হয়ে এই হত্যা মামলা দায়ের করেন। আসামীদের নামে এর আগেও এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডের একাধিক মামলা রয়েছে।

আসামীরা হলেন, বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের ওহিদুল্লা বল্টুর ছেলে বুনো
আক্তার(২৪) জামায়াতের ছেলে রায়হান(২৩) ও আহসান হোসেনের ছেলে সুজন(২৭)।

মামলার তদন্ত কর্মকর্তা বেনাপোল পোটথানা পুলিশের উপপরিদর্শক(এসআই) জাকির হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীরা পলাতক রয়েছে। তাদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

স্থানীয় ওয়ার্ড কমিশনার ওহেদুজ্জামান বকুল
জানান, অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে আহসানের মত ভাল মানুষের জীবন চলে গেছে। এমন ঘটনা তারা আশা করেনি। যারা এই হত্যাকান্ডের সাথে জড়িত তাদের সুষ্ট বিচাররের দাবী ও শাস্তি জানায় ।

এর আগে, গত সোমবার রাতে আহসান তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় সাদিপুর রাস্তার মোড়ে এক দোকানদারের কাছ থেকে সিগারেট নিয়ে টাকা না দিয়ে চলে যাচ্ছিলেন সাদিপুর গ্রামের বল্টুর ছেলে বুনো আকতার ও তার বন্ধুরা। এসময় আহসান ঘটনা স্থলে গিয়ে প্রতিবাদ করলে এক পর্যায়ে তাকে মারপিট করে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।