লামায় গলায় ফাসি দিয়ে গৃহবধুর আত্বহত্যা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৮ | আপডেট: ১০:২৩:অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৮

মো,ফরিদ উদ্দিন বিশেষ প্রতিনিধি, লামা।

বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলায় চেনুয়ারা বেগম (৩২) নামে এক গৃহবধুর ফাঁসিতে ঝুলানো লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে উপজেলার লামা সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়া এলাকা হতে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত চেনুয়ারা বেগম মো. রাজু আহাম্মেদ এর স্ত্রী ও মুসলিম পাড়া এলাকার মৃত নুরুল আলমের মেয়ে।
খবর পাওয়ামাত্র লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) লিয়াকত আলী সঙ্গীয় পুলিশ অফিসার ও সদস্যদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছান। তিনি জানান, লাশের প্রাথমিক সুরহাতাল রিপোর্ট করা হয়েছে। লাশটি বান্দরবান জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তে প্রেরণের জন্য নিয়ে যাচ্ছি। ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি আরো বলেন, এই বিষয়ে লামা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

নিহতের ছোট মা হামিদা বেগম বলেন, বুধবার দিবাগত রাত ৯টায় আমি মেয়ের বাড়িতে টিভি দেখতে আসি। তখন মোবাইলে সে তার স্বামীর সাথে ঝগড়া করতে দেখা যায়। রাত ১০টায় আমি নিজের ঘরে চলে যায়। বৃহস্পতিবার সকালে আমার মেয়ে রেশমি আক্তার (১২) চেনুয়ারা ঘরে আসলে বারান্দার চালের সাথে তাকে ফাঁসিতে ঝুলে থাকতে দেখে চিৎকার দিলে আমরা সবাই এগিয়ে আসি এবং বিষয়টি লামা থানাকে অবহিত করি।

এই ঘটনার বিষয়ে দুঃখ প্রকাশ করে সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন বলেন, বিষয়টা খুব মর্মান্তিক। সকালে খবর যাওয়া মাত্র আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে সহায়তা করি।