সনির সাথে ‘তোলপাড়’ কনা ও ইমরানের

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২:২৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৮ | আপডেট: ১:৪৮:পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮

চিত্রনায়ক সনির সাথে এবার তোলপাড় এ জড়ালেন জনপ্রিয় কন্ঠশিল্পী কণা ও ইমরান।
ঢাকাই সিনেমার নবাগত নায়ক সনি রহমান। রাগী সিনেমার খল চরিত্র দিয়ে মিজানুর রহমান মিজান এর হাত ধরে চলচ্চিত্র পাড়ায় পা রাখেন সনি রহমান। একই নির্মাতা তাকে নিয়েই কেন্দ্রীয় নায়ক চরিত্র দিয়ে ‘তোলপাড়’ নামে একটি সিনেমা নির্মান করছেন। শুটিং এর প্রথম দিন থেকেই বিভিন্ন ভাবে খবরের শিরোনাম এ ছিলো তোলপাড় ছবিটি। প্রায় ৬০ শতাংশ কাজ ইতিমধ্যে শেষ করে ফেলেছেন নির্মাতা । গল্পের প্রয়োজনে আরেক জন নায়িকা দরকার থাকায় বেশ কিছুদিন বন্ধ ছিলো শুটিং।
সম্প্রতি আবারো শুরু হচ্ছে ‘তোলপাড়’ সিনেমার কাজ, তবে তা নতুন নায়িকা নিয়ে নয়, কাজ করছেন গানের রেকর্ডিং এর, আর তাতে যোগ হয়েছেন সংগীতশিল্পী ইমরান এবং কনা। হ্যা ‘তোলপাড়’ সিনেমার জন্য এবার গান গাইলেন তারা। গতোকাল সন্ধ্যায় ফোকাস মাল্টিমিডিয়ার স্টুডিও তে এই গানের রেকডিং সম্পন্ন হয়। সিনেমার মোট চারটি গানের মধ্যে সবকটি গানের কাজই সম্পন্ন হলো এই গান রেকর্ড এর মধ্য দিয়ে। ‘তোলপাড়’ সিনেমার জন্য গান গুলো লিখেছেন যারা তারা হচ্ছেন কবির বকুল, এ মিজান, এবং রবিউল ইসলাম জীবন। আর গানগুলোতে কন্ঠ দিয়েছেন ইমরান, কণা,বেলাল খান এবং শিশু শিল্পী ক্রেজি।
সংগীত আয়োজনে ছিলো আহম্মেদ হুমায়ুন। সুইট ড্রিম মাল্টিমিডিয়া প্রযোজিত ‘তোলপাড় সিনেমাটির শুটিং নতুন আরেক জন নায়িকাকে নিয়ে আগামী মাসেই শুরু হবে বলে জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান। এই সিনেমায় প্রধান নায়িকাকে ছাড়াই এতদিন শুটিং করে প্রায় ৬০ শতাংশ কাজ উঠিয়ে ফেলেছে নির্মাতা। এখন নতুন কোন এক নায়িকাকে নিয়ে সিনেমার বাকি কাজটুকু সম্পন্য করতে চাচ্ছেন পরিচালক মিজানুর রহমান মিজান। এই নিয়ে গণমাধ্যম কর্মীরা কিছুদিন আগেও “নতুন নায়িকা খুঁজছে নির্মাতা” শিরনামে একটি খবর প্রকাশ করে। তোলাপাড় সিনেমায় গল্পের প্রয়োজনে মোট দুইজন নায়িকা থাকবেন, এমনটিই জানালেন পরিচালক মিজানুর রহমান মিজান।
এখন অপেক্ষা শুধু কে সে! যে আসছেন ‘তোলপাড়’ করতে নতুন করে চলচ্চিত্র পাড়ায়?