জেলা বিএনপি’র সাধারন সম্পাদকসহ ৫ নেতা ঢাকায় গ্রেফতার! তীব্র নিন্দা ও পতিবাদে আগামীকাল বিক্ষোব

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮ | আপডেট: ৯:০৮:অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮

নাজমুল হক, মাদারীপুর ॥

মাদারীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদকসহ ৫ নেতাকে ঢাকায় ডিবি পুলিশ গ্রেফতার করায় মোঙ্গলবার বিএনপি’র কেন্দ্রীয় কমিটি ও জেলা বিএনপি’র পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়।

জানা গেছে, সোমবার দুপুরে ঢাকায় বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সমনে থেকে মাদারীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহান, মাদবরচর ইউনিয়ন বিএনপি সভাপতি ইথু চৌধূরী, ভদ্রাসন ইউনিয়ন বিএনপি সভাপতি বাবুল সরদার, দত্তপাড়া ইউনিয়ন বিএনপি সভাপতি মাহাবুবুল হক হীরু, বাশকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন ফকিরকে গ্রেফতার করে সাদা পোশাকে থাকা ঢাকা গোয়েন্দা(ডিবি) পুলিশের একটি দল।

জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এ্যাড. জামিনুর হোসেন মিঠুসহ জেলার বিএনপি নেতৃবৃন্দরা, ঢাকায় জেলা বিএনপির নেতাদের গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়েছেন। গ্রেফতারকৃত নেতাদের মুক্তির দাবিতে বুধবার সকাল সাড়ে ৯ টায় মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে জেলা বিএনপি। এছাড়াও মাদারীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহানসহ নেতৃবৃন্দদের গ্রেফতারের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।