বাবুগঞ্জে বৃদ্ধাকে হত্যার ৩ আসামী গ্রফতার

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০১৮ | আপডেট: ৭:২১:অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০১৮
বাবুগঞ্জে বৃদ্ধাকে হত্যার ৩ আসামী গ্রফতার

বাবুগঞ্জ প্রতিনিধি ॥  বরিশালের বাবুগঞ্জে এয়ারপোর্ট থানাধীন রহমতপুর গুচ্ছ গ্রাম এলাকায় তুচ্ছ ঘটানাকে কেন্দ্র করে প্রতিবেশী মহিলাদের হামলায় বৃদ্ধা নিহতের ঘটনায় মামলা দায়েরের ১২ ঘন্টার মধ্যে প্রধান তিন আসামীকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহমান মুকুল এর নেতৃত্বে অভিযান চালিয়ে সোমবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে বন্দর থানাধীন দিনারের পোল নামক স্থান থেকে ওই তিন আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল-মামলার ১নং আসামী শিল্পী বেগম ,৩নং আসামী হেলেনা ও ৪নং আসামী কমলা বেগম কে। মামলা দায়েরের পরপরই আসামীদের গ্রেফতারে তৎপরতা শুরু করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন আসামীরা বন্দর থানাধীন দিনারের পোল নামক এলাকায় এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছেন।

গতকাল রবিবার সকালে বাড়ীর সামনে থেকে পথ চলাকে কেন্দ্র করে প্রতিবেশী মহিলাদের মারধরে অবলা রানী দাস (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়। এ ঘটনায় ওই দিনই রাত সাড়ে ৯টায় নিহতের ছেলে তাপস চন্দ্র দাস বাদী হয়ে ৭ জনকে আসামী করে এয়ারপোর্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নং ৭)। আসামীরা হলেন উত্তর রহমতপুর এলাকার মোঃ মিজানের স্ত্রী শিল্পী বেগম (৪০), মোঃ আলীর স্ত্রী রোজিনা (৩৩), চান মিয়ার স্ত্রী হেলেনা (৩০), মকবুলের স্ত্রী কমলা (৪৫)বেগম, নুর মোহাম্মদের দুই ছেলে মোঃ আলী (৪০) ও মকবুল এবং মৃত আজাহার আলীর ছেলে শাহজাহান। এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রহমান মুকুল বলেন, বৃদ্ধা নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার আসামীদের গ্রেফতারে তৎপর ছিল পুলিশ। উর্ধ্বতন কর্মকর্তাদের দিক নির্দেশনা নিয়ে আমরা এই মামলার মূল তিন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকী আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।