বাবুগঞ্জে এক বৃদ্ধ মহিলাকে পিটিয়ে হত্যা

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮ | আপডেট: ৬:২০:অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮

বাবুগঞ্জ (বরিশাল) সংবাদদাতা ॥ বরিশালের বাবুগঞ্জ উপজেলার এয়ারপোর্ট থানার উত্তর রহমতপুর গুচ্ছগ্রাম এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হিন্দু ধর্মালম্বী স্থানীয় ধীরেন চন্দ্র দাসের স্ত্রী অবলা রানী(৭০)কে পিটিয়ে হত্যা করা হয়েছে।ঘটনাটি ঘটেছে রবিবার আনুমানিক সকাল ১০টায়। পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায় , পরিবারটির সঙ্গে প্রতিবেশী মকবুল ও মোহাম্মদ আলীর সঙ্গে বিরোধ চলে আসছিল। ধীরেন দাসের গৃহে ভাড়া থাকা কয়েকটি পরিবার মকবুল ও আলীর ঘরের সামনের জমি উপর দিয়ে চলাচলের কারনে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। তারই সুত্র ধরে মকবুলের মেয়ে হেলেনা ও শিল্পী এবং মোহাম্মদ আলীর স্ত্রী রোজিনার সাথে ধীরেন দাসের স্ত্রী অবলা রাণীর সাথে বাদবিতন্ডা শুরু হয়। ঘটনার এক পর্যায় রোজিনা, হেলেনা ও শিল্পী লাঠিসোটা নিয়ে অবলা রাণীকে এলোপাথারি পেটাতে শুরু করে। এতে অবলার মাথা ফেটে গুরুত্বর আহত হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পরে এবং মৃত্যুর কোলে ঢলে পরে।স্থানীয়রা তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবলাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার (এসি) মোঃ ইমরান আহম্মেদ বলেন হত্যার সাথে জড়িতদেরকে গ্রেফতার করতে ইতিমধ্যে একাধিক টিম গঠন করা হয়েছে। প্রকৃত দোষীদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনা হবে।