আসিফ-নিশো’র তোমাকে যেন ভুলে যায় আসছে ডিএমএস’র ব্যানারে

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮ | আপডেট: ৫:০৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮

আসিফ-নিশো’র তোমাকে যেন ভুলে যায় আসছে ডিএমএস’র ব্যানারে

বিনোদন প্রতিবেদক : ফারহানা নিশো একজন সংবাদ পাঠিকা এবং টেলিভিশন উপস্থাপক হিসেবেই পরিচিত সবার কাছে । তবে, ২০০১ সালের আইয়ুব বাচ্চুর ‘কষ্ট’ গানের মডেল হিসেবে হাজির হয়েছিলেন তিনি। সেটা ১৭ বছর আগের পুরানো গল্প। নতুন গল্প হলো, দীর্ঘ ১৭ বছর পর আবারো কোন গানে মডেল হিসেব দর্শক শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন এই আলোচিত মুখ। বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের গান দিয়ে মডেলিংয়ে ফিরলেন নিশো। আসিফ ভক্তদের জন্য এটা নি:সন্দেহে দারুন চমকই বলা যায়। ‘তোমাকে যেন ভুলে যাই’ শিরোনামের গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে তাকে। থাকবেন আসিফ আকবরও।
তবে সবচেয়ে নতুন খবর হলো ,তরুন মুন্সীর কথা, সুর ও সঙ্গীতে গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ হচ্ছে ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার। গানটির ভিডিও নির্মান করেছেন সৈকত নাসির।

এ প্রসঙ্গে নিশো বলেন, আসিফ ভাইয়ের সঙ্গে কাজ করতে পারাটা আনন্দের। আমি তো মডেল নই। একজন উপস্থাপক। তবে এবার আসিফ ভাইয়ের উৎসাহেই গানের মডেল হয়েছি। এতে আসিফ ভাই ও আমার বাস্তব জীবন তুলে ধরা হয়েছে। এখানে আমাকে একজন সফল উপস্থাপক ও আসিফ ভাইকে সফল গায়ক দেখানো হয়েছে।’

আসিফ আকবর বলেন, ‘গানটি মেলো রোমান্টিক ঘরানার। এতে আমার বিপরীতে রয়েছেন ফারহানা নিশো। ও অনেক বছর পর কোনও গানের ভিডিওতে কাজ করছে। এটা দারুণ একটি বিষয়। আমার ভক্তদের জন্যে এটা দারুণ এক উপহার হতে যাচ্ছে।’ আর ভিডিও’র বিষয়ে কিছু বলতে চাই না। আমার ভক্তরা দেখলেই বুঝতে পারবে সৈকত নাসির কি বানিয়েছে।

‘ধ্রুব মিউজিক স্টেশন’ ডিএমএস সুত্রে জানা যায়, ২৭ সেপ্টেম্বর, বৃহস্পতিবার গানটির ভিডিও প্রকাশ করা হবে তাদের ইউটিউব চ্যানলে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট , জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।