লুটপাট কারিরা আবার ক্ষমতায় আসলে দেশের লক্ষ লক্ষ লোক হত্যা হবে …………… বাবুগঞ্জে – মন্ত্রী মেনন

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮ | আপডেট: ৯:৩৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮
লুটপাট কারিরা আবার ক্ষমতায় আসলে দেশের লক্ষ লক্ষ লোক হত্যা হবে …………… বাবুগঞ্জে – মন্ত্রী মেনন

“বিএনপি-জামায়েত ও লুটপাটকারিরা আবার ক্ষমতায় আসলে দেশের লক্ষ লক্ষ লোক রাতের আধারে হত্যা করবে তারা। তাই আপনাদের আজ সিদ্ধান্ত নিতে হবে দেশকে অরাজগতার দিকে ঠেলে দিবেন নাকি উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে এই সরকারকে ভোট দিয়ে ক্ষমতায় আনবেন।

 

এক এগারোর বিএনপি,জামাতী আর বামাতীরা আজ এক হয়ে আল্টিমেটাম দিয়েছে । তাদের লক্ষ নির্বাচন বানচাল করা। এক এগারোতে তারা দেশের মানুষের গনতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছিল। বাংলাদেশের জনগনকে এত বোকা ভাবার কারন নাই। জনগন ই নির্ধারন করবে কে ক্ষমতায় যাবে”। আজ বাবুগঞ্জে ওয়ার্কার্স পার্টির কর্মী সমাবেশে প্রধান অতিথীর বক্তব্যে এসব কথা বলেন ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বাংলাদেশ সরকারের সমাজ কল্যান মন্ত্রী রাশেদ খান মেনন এমপি।

কর্মী সভায় তিনি আবারো সকলের মাঝে ওয়ার্কার্স পার্টির মনোনিত প্রার্থী হিসেবে বর্তমান এমপি এ্যডভোকেট শেখ মোঃ টিপু সুলতান কে প্রার্থী হিসেবে ঘোষনা করেন এবং সকলের প্রতি তাকে পূনরায় বিজয়ী করার আহবান জানান।
উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদ তালুকদার মোঃ শাহজাহান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আরো বক্তব্য রাখেন ওয়ার্কার্সপার্টির বরিশাল জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু ,জেলা সম্পাদক ও বরিশাল -৩ আসনের সাংসদ এ্যাডঃ শেখ মোঃ টিপু সুলতান,ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য আঃ খালেক,কৃষক সমিতির সভাপতি অধ্যাপক গোলাম হোসেন।

 

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবমৈত্রীর সহ সভাপতি শাহিন হোসেন, উপজেলা যুবমৈত্রীর সভাপতি আলাউদ্দিন খান, সাধারন সম্পাদক হাসানুর রহমান পান্নু, কেন্দ্রীয় ছাত্রমৈত্রীর সহ-সভাপতি সুজন আহম্মেদ, কেন্দ্রীয় যুবমৈত্রীর সদস্য মানিক হাওলাদার । এদিকে মন্ত্রী বরিশাল বিমানবন্দরে পৌছালে বাবুগঞ্জ উপজেলা ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি কামাল পারভেজ এর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানায় শতাধীক নেতাকর্মীরা। তাছাড়া মন্ত্রী বাবুগঞ্জে আসায় চাঁদপাশা ইউনিয়ন শাখা-২ এর ওয়র্কার্স পার্টির সম্পাদক আনোয়ার হোসেন মাষ্টার ও সদস্য কামাল হোসেনের নের্তৃত্বে আনন্দ মিছিল বের করা হয়। এর আগে বাবুগঞ্জ উপজেলা পাইলট বালিকা বিদ্যালয় ও খানপুর রাশেদ খান মেনন মডেল স্কুল এন্ড কলেজ এলাকায় পৃথক পৃথক দুটি দৃষ্টি প্রতিবন্ধি ছাত্রাবাস স্থাপনের ভিত্তি প্রস্তর স্থাপন ও রাশেদ খান মেনন মডেল স্কুল এন্ড কলেজ একটি চারতলা আধুনিক একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থ স্থাপন করেন।এ সময় উপস্থিত ছিলেন বরিশাল-৩ আসনের সাংসদ এ্যাডঃ শেখ মোঃ টিপু সুলতান, সমাজ কল্যান বিভাগের প্রকল্প পরিচালক মোঃ জাহাঙ্গীর হোসেন,ইউএনও সুজিত হাওলাদার,বাবুগঞ্জ কলেজের অধ্যক্ষ আ,ক,ম মিজানুর,মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল মোতালেব হাওলাদার,বাবুগঞ্জ থানা ওসি দিবাকর চন্দ্র দাস,এয়ারপোট থানার ওসি এআর মুকুল প্রমূখ। এর আগে মন্ত্রী সুগন্ধা নদীতে বিলীন হওয়া মোশারফ রশিদা মাধ্যমিক বিদ্যালয় পরির্দশন করেন।র্