মাদারীপুর জেলা জাতীয় পার্টির সভাপতির ইন্তেকাল

নাজমুল হক নাজমুল হক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৬:০০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৮ | আপডেট: ৬:০৫:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৮

মাদারীপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী জাকারিয়া অপু হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

 

মঙ্গলবার সন্ধ্যায় তিনি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে ঢাকায় নেয়ার পথে রাত ২টার দিকে মৃত্যু বরন করেন। মৃত্যুকালে ৩ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এমপি প্রার্থী ছিলেন।

 

তিনি গত ৮ বছর ধরে জেলা জাতীয় পার্টির সভাপতির দায়িত্বপালন করেন এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার প্রথম জানাজার নামাজ ঢাকায়, দ্বিতীয় জানাজার নামাজ মাদারীপুর পুরানবাজার বড় মসজিদে এবং তৃতীয় জানাজার নামাজ তার গ্রামের বাড়ি শিরখাড়ায় বুধবার বিকালে অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

মাদারীপুর জেলা জাতীয় পার্টির সহসভাপতি জহিরুল ইসলাম মিন্টু বলেন, আমরা আমাদের এক অভিভাবককে হারালাম। তিনি ছিলেন জেলা জাতীয় পার্টির অভিভাবক।

 

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদ ও মহাসচিব রুহুল আমিন হাওলদার,জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সদর উপজেলা পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, নৌপরিবহন মন্ত্রীর স্থানীয় প্রতিনিধি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবাদুর রহমান কালু খানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।