হিজলায় জামাইকে কুপিয়ে আহত করলো শাশুড়ি

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৮ | আপডেট: ৭:২৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৮
হিজলায় জামাইকে কুপিয়ে আহত করলো শাশুড়ি

হিজলায় বেড়াতে আসা জামাইকে কুপিয়ে আহত করছে শাশুড়ি। রবিবার সন্ধ্যায় উপজেলার হিজলা গৌরব্দী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ইসমাইল বেপারীর স্ত্রী মিলুফা বেগম এলোপাথারি কুপিয়ে জামাই এনামুল খানকে মারাতœক আহত করেছে। এনামুল খান মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরচর থানার ভঙ্গা মিয়ারহাট এলাকার আব্দুর রহিম খানের পুত্র।

 

সে প্রায় আট বছর আগে ইসমাইল বেপারীর কন্যা আসমাকে বিয়ে করে এবং তাদের ২টি পুত্র সন্তান রয়েছে। জানাগেছে এনামুল খানের স্ত্রী আসমা বেগম কয়েক দিন আগে পিতার বাড়িতে বেড়াতে যায়। তাকে বাড়িতে নেওয়ার জন্য এনামুল রবিবার বিকালে শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রীকে মোবাইল ফোনে কথা বলতে দেখতে পেয়ে সন্দেহ করে এবং যে নাম্বারে কথা বলছে সেই নাম্বারের বিষয়ে জানাতে চায়। কিন্তু স্ত্রী আসমা মোবাইল নাম্বার দিতে রাজি না হওয়ায় তাদের মধ্যে কথার কাটাকাটি সৃষ্টি হয়।

 

কথার কাটাকাটির এক পর্যায়ে এনামুলের শাশুড়ি মিলুফা বেগম বটি নিয়ে পিছন থেকে এলোপাথারি কোপাতে শুরু করে। এসময় এনামুল দৌড়ে প্রাণ রক্ষা করলেও তার মাথা, পিঠসহ বিভিন্ন স্থানে কোপের আঘাত লাগে এবং সে পাশ্ববর্তী বাড়িতে গিয়ে অজ্ঞান হয়ে পরলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে আসমা বেগম জানান তার স্বামী এনামুল মোবাইল ফোনে কথা বলার জেরধরে অপবাদ দেওয়ায় কথার কাটাকাটি সৃষ্টি হয়। এনিয়ে একপর্যায়ে এনামুল তাকে মারধর করলে তার মা বাধা দিতে গেলে এনামুল মাথায় আঘাত পায়। এরির্পোট লেখা পর্যন্ত এনামুল মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।