সংসদ ভেঙ্গে দিয়ে নির্বাচন করতে হবে – সরোয়ার

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮ | আপডেট: ৩:৫৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮
সংসদ ভেঙ্গে দিয়ে নির্বাচন করতে হবে – সরোয়ার

কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, সংসদ ভেঙ্গে দিয়ে নির্বাচন করতে হবে এ সরকারের অধিনে এ দেশে কোন নির্বাচন হবে না আজ গনতন্ত্র উদ্বারের জন্য সকল দল ঐক্যবদ্ধ হয়েছে। বেগম খালেদা জিয়া দেশের মানুষের মৌলিক ভোটের অধিকারের কথা বলার কারনে অনির্বাচিত স্বৈরাচারী সরকার মিথ্যা মামলায় জেলে পুড়ে রেখেছে। তিনি আরো বলেন, সরকারের দিন শেষ হয়ে আসছে খালেদা জিয়াকে ছাড়া দেশে জাতীয় নির্বাচন হবে না।

বুধবার বেগম খালেদা জিয়ার মুক্তি ও সংবিধান লংঘিত করে অবৈধ সরকার অসাংবিধানিকভাবে কারাগারে আদালত হস্তান্তর করে নাটকিয়ভাবে বিচার কার্যক্রম হাসিল করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে প্রতীকি অনশন কর্মসূচি পালন কালে তিনি একথা বলেন। একই সময়ে অশ্বিনী কুমার টাউনহল চত্বরে প্রথকভাবে বরিশাল জেলা দক্ষিন ও বরিশাল উত্তর জেলা বিএনপি প্রতীক অনশন কর্মসূচি পালন করে।

প্রতীক অনশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার,সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, উপদেষ্টা মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, এ্যাড. মহসিন মন্টু,আফরোজা খানম নাসরিন প্রমুখ। এদিকে জেলা দক্ষিন’র আয়োজিত প্রতীক অনশন কর্মসূচি পালনকালে জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাড. বিলকিস জাহান শিরিন, সাবেক সভাপতি আজিজুল হক আক্কাস, অহিদুল ইসলাম প্রিন্সসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নিজ নিজ ব্যানারে অনশন কর্মসূচি পালন করেছেন।